আজ, বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সন্ধ্যা ৭:৪২

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

মহম্মদপুর রাজ প্রাসাদ পরিভ্রমনে মমতা ব্যানার্জির উপদেষ্টা

মাগুরা প্রতিদিন ডটকম : রাজা সীতারাম রায়ের রাজবাড়ির ধ্বংসাবশেষ দেখার জন্য মাগুরার মহম্মদপুরে আসেন ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির উপদেষ্টা আলাপন বন্দ্যোপাধ্যায়।

রোববার সকালে তিনি মহম্মদপুরে রাজবাড়িতে আসেন।

এ সময় তার সঙ্গে ছিলেন স্ত্রী কলকাতা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য সোনালি  চক্রবর্তী বন্দ্যোপাধ্যায় ও ছেলে স্কটল্যান্ডের সেন্ট এন্ডৌজ বিশ্ববিদ্যালয়ের ইতিহাসের লেকচারার ড. মেলিন্ডা ব্যানার্জি।

মমতা ব্যানার্জির উপদেষ্টা আলাপন বন্দ্যোপাধ্যায় রাজা সীতারাম রায়ের কাছারি বাড়ি, সামনের দোল মঞ্চ, দুধ পুকুরসহ বেশ কয়েকটি স্থাপনা পরিদর্শন করেন।

পরিদর্শনকালে আলাপন বন্দ্যোপাধ্যায় বলেন, আমরা মূলত এসেছিলাম রাজা সীতারামের রাজপ্রাসাদ, দুর্গ, দোলমঞ্চ মন্দিরের যা কিছু ধ্বংসাবশেষ দেখা সম্ভব সেটা দেখতে। এখানে এসে খুবই বিস্মিত, আহ্লাদিত এবং আনন্দিত হয়েছি যে, সামগ্রিকভাবে বাংলাদেশ সরকারের প্রয়াসে এবং বিশেষভাবে এই জেলা ও উপজেলা প্রশাসনের উদ্যোগে রাজা সীতারামের ঐতিহাসিক কাছারি বাড়ি বা ঐতিহাসিক দোলমঞ্চ তার পুনরুদ্ধার, সংরক্ষণ সম্ভব হয়েছে।

পরিদর্শনকালে তার সঙ্গে মহম্মদপুর উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পাল, মাগুরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. নাজিম উদ্দিন আল আজাদ, মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ অসিত কুমার রায় প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology