আজ, শনিবার | ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ২:১৯

ব্রেকিং নিউজ :
শালিখা-মহম্মদপুরে অ্যাড শ্যামল-অ্যাড মান্নান উপজেলা চেয়ারম্যান নির্বাচিত শ্রীপুরের বরিশাটে সংগ্রাম ও কাজী তারেক পক্ষীয়দের মধ্যে দিনভর সংঘর্ষ মাগুরার বড়খড়ি গ্রামে কৃষককে কুপিয়ে হত্যা! দ্বিমুখী প্রতিদ্বন্দ্বিতায় শালিখা মহম্মদপুর উপজেলার নির্বাচন নবীজীকে কটুক্তি: মাগুরার রামচন্দ্রপুর গ্রামে দুটি বাড়িতে আগুন-পুলিশের গুলিতে অর্ধশত আহত মাগুরার এমপি সাকিব আল হাসানের নামে জুয়ার ভূয়া বিজ্ঞাপন মাগুরায় ফিলিস্তিন সংহতি সমাবেশ শ্রীপুরে সমাজসেবা কার্যালয়ের অনুদানের অর্থ বিতরণ মাগুরার শ্রীপুরে দুটি আগ্নেয়াস্ত্রসহ দু’জন আটক সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের অন্তেস্টিক্রিয়া সম্পন্ন

মাগুরায় গত দশ বছরে অধিকাংশ ঠিকাদারী কাজ করেছে বিএনপি-এমপি শিখর

মাগুরা প্রতিদিন : একযোগে মাগুরা পৌর এলাকায় ২০টি সড়ক ও ২৪টি শিক্ষা প্রতিষ্ঠানের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

মাগুরা-১ আসনের সংসদ সদস্য এডভোকেট সাইফুজ্জামান শিখর বৃহস্পতিবার বিকালে গুরত্বপূর্ণ নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় নির্মিত ইসলামপুর পাড়া খেয়াঘাটে নবগঙ্গা নদীর উপর ৪ মিটার আরসিসি গর্ডার ব্রীজ এবং বিশ্ব ব্যাংক সহায়তাপুষ্ট লোকাল গভর্নমেন্ট কোভিড-১৯ রিকভারি প্রজেক্টের আওতায় মাগুরা পৌর কবরস্থানের উন্নয়নসহ ওইসব প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এ উপলক্ষে জামে মসজিদ রোডে মাগুরা পৌরমেয়র জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক খুরশীদ হায়দার টুটুলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী অনম ওয়াহিদুজ্জামান, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী সরোয়ার হোসেন, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী সরকার হারুন আর রশিদ, পৌরসভার নির্বাহী প্রকৌশলী আহসান বারী, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আশরাফুল আলম বাবুল ফকির, পৌর প্যানেল মেয়র মকবুল হাসান মাকুল।

প্রকল্প উদ্বোধনপূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের নানা উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে বক্তব্য দেন। এ সময় তিনি উন্নয়নে ধারা অব্যাহত রাখতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সকলকে আওয়ামী লীগের পাশে থাকার আহ্বান জানান।

তিনি বলেন, কেউ কেউ উন্নয়নকাজে লুটপাটের কথা বলার চেষ্টা করেন। কিন্তু সরকার এমন একটি সিস্টেম করে দিয়েছে যে উন্নয়নমূলক কাজে লুটপাটের কোনো সুযোগ নেই। আমেরিকা-ইংল্যাণ্ড-অস্ট্রেলিয়াতে থেকে কম্পিউটারে বসেই অনলাইনে ঠিকাদারি নির্বাচনে অংশ নেয়া যায়। ইতিহাস স্বাক্ষী গত দশ বছরে মাগুরায় কোনো প্রকার টেণ্ডারবাজি হয়েছে এমন কথা বুকে হাত দিয়ে কেউ বলতে পারবেন না। বরং বলতে পারি অধিকাংশ কাজই করেছেন বিএনপির ঠিকাদারেরা। দলীয়করণ করা হয়নি। কারণ আমাদের একটিই লক্ষ মানুষকে ভালো রাখা।

স্থানীয় ব্যবসায়ীদের উদ্দেশ্য করে এমপি বলেন, আপনারা কেউ বলতে পারবেন না আওয়ামী লীগ, যুবলীগ কিংবা ছাত্রলীগের কাউকে আপনাদের একটি টাকা চাঁদা দিতে হয়েছে। অথচ অতীতে সকালে এক গ্রুপ অস্ত্র নিয়ে শহরে ঢুকতো। আর সন্ধ্যায় আরেক গ্রুপ শহরে ঢুকে চাঁদা নিয়ে গেছে। না দিলে ভাংচুর চালানো হয়েছে। বিএনপি নেতারা একেকজনকে ধরে নিয়ে গিয়ে মুক্তিপণ আদায় করতো। কিন্তু সেদিন এখন নেই। এখন আর সেসব হয় না।

বিএনপি কর্মী-সমর্থকদের উদ্দেশ্য করে এমপি বলেন, বিএনপি আমলে আপনারা যতটা ভালো ছিলেন তারচেয়ে বেশি ভালো আছেন এখন। কেউ আপনাদের গায়ে হাত দেয় না। আপনাদের ভালো রেখেছি এটি আমাদের দূর্বলতা ভাবার কোনো কারণ নেই। তবে যে হাত দিয়ে পেট্রোল বোমা মারার চিন্তা করবেন সেই হাত আমরা ভেঙ্গে গুড়িয়ে দেবো।

উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে দোয়া ও মোনাজাত করা হয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology