আজ, শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ৯:০৬

ব্রেকিং নিউজ :

মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ

মাগুরা প্রতিদিন : ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনে ১ম ধাপে মাগুরা সদর ও শ্রীপুর উপজেলায় প্রতিদ্বন্দ্বি ২৪ জন চুড়ান্ত প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১০ টায় জেলা নির্বাচন অফিস মিলনায়তনে প্রার্থীদের মাঝে এ প্রতীক বিতরণ করেন জেলা নির্বাচন অফিসার ও রির্র্টানিং অফিসার মো: মাসুদুর রহমান। এ সময় উপজেলা সহকারি নির্বাচন অফিসার মো: শরিফুল ইসলাম এবং সদর ও শ্রীপুর উপজেলার প্রতিদ্বন্দ্বি প্রাথীরা উপস্থিত ছিলেন।

মাগুরা সদর উপজেলায় চেয়ারম্যান পদের প্রার্থী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রানা আমীর ওসমান মোটর সাইকেল, মীর আব্দুল কুদ্দুস ঘোড়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো: জাহাঙ্গীর হোসেন আনারস, জেলা আওয়ামীলীগের প্রচার-প্রকাশনা সম্পাদক মো: রেজাউল ইসলাম হেলিকাপ্টার ও উত্তম কুমার বিশ্বাস দোয়াত-কলম প্রতীক পেয়েছেন।

এদিকে ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগ নেতা বাহারুল ইসলাম টিউবওয়েল, আপেল মাহমুদ মাইক এবং জেলা জাতীয় পার্টির যুগ্ম-সম্পাদক সমুন কুমার ঘোষ উড়োজাহাজ প্রতীক পেয়েছেন।

এ উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মোসা: সোনিয়া সুলতানা কলস, রুখসানা ইয়াসমিন নাজু ফুটবল, মিনতী রানী দত্ত পদ্মফুল ও শারমিন আক্তার রোজী হাঁস প্রতীক পেয়েছেন ।

অপরদিকে শ্রীপুর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী শরিয়াতউল্লাহ হোসেন মিয়া রাজন মোটর সাইকেল, এম এম মোতাসিম বিল্লাহ ঘোড়া, মিয়া মাহমুদুল গণি দোয়াত-কলম ও খোন্দকার আসরার এলাহী আনারস প্রতীক পেয়েছেন।

এ উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বাবুল রেজা টিউবওয়েল, প্রান্ত কুমার চাকী উড়োজাহাজ, কাজী জালাল উদ্দিন তালা, মো: আলীনুর রহমান টিয়াপাখি, খাইরুল আলম চশমা, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নারগিস সুলতানা ফুটবল, জোয়ারদার স্বর্ণালী কলস ও কৃষ্ণা রাণী দাস হাঁস প্রতীক পেয়েছেন ।

মাগুরা জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার মাসুদুর রহমান বলেন, মাগুরা সদর ও শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে চুড়ান্ত ২৪ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ হলো। নির্বাচনের আচারণ বিধি সংক্রান্ত সকল বিষয় প্রার্থীদের অবহিত করা হয়েছে।

প্রার্থীরা মঙ্গলবার দুপুর ২ টার পর থেকে নিজ এলাকায় রাত ৮টা পর্যন্ত মাইকে প্রচার চালাতে পারবেন। এছাড়া প্রচার-প্রচারণায় জনসংযোগে ৫ জনের বেশি নেওয়া যাবে না বলেও তিনি জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology