আজ, বুধবার | ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১২:১১

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

মাগুরায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৯০ হাজার টাকা জরিমানা

মাগুরা প্রতিদিন : মেয়াদ উত্তীর্র্ণ ঔষধ এবং রি এজেন্ট রাখার দায়ে মাগুরা শহরের দুটি ক্লিনিককে ৪০ হাজার এবং মানহীন পণ্য বিক্রয় ও গুদামজাত করায় একটি মুদি দোকানে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মাগুরা জেলা কার্যালয়ের উদ্যোগে মঙ্গলবার শহরের বিভিন্ন ক্লিনিক এবং দোকানপাটে অভিযান চালানোর পর অভিযুক্তদের বিরুদ্ধে এই জরিমানা করা হয়।

অভিযুক্ত প্রতিষ্ঠানগুলো হচ্ছে মাগুরা শহরের হাসপাতাল পাড়ার সাগরিকা ক্লিনিক এণড ডায়াগনস্টিক সেন্টার ও জামরুল তলা এলাকার মডার্ণ ক্লিনিক এণ্ড নার্সিং হোম এবং মুদি দোকানী মামুন স্টোর।

মাগুরা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ মামুনুল হাসানের নেতৃত্বে পরিচালিত এ অভিযানে জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা রিয়াজ মাহমুদ ও জেলা স্যানেটারি ইন্সপেক্টর দিলীপ কুমার প্রমাণিক এবং মাঠ ও বাজার পরিদর্শক আলমগীর হোসেন অংশ নেন।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মাগুরা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মামুনুল হাসান বলেন, এটি ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নিয়মিত অভিযান এবং এটি চলমান থাকবে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology