আজ, মঙ্গলবার | ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১১:৩১

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

মাগুরার প্রবীণ জাসদ নেতা বীরেন মজুমদারের প্রয়াণ

মাগুরা প্রতিদিন :
মাগুরা জেলা জাসদের সাবেক সাধারণ সম্পাদক বীরেন মজুমদার বুধবার রাতে পরলোকগমন করেছেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

প্রবীণ জাসদ নেতা বীরেন মজুমদার বার্ধক্যজনিত কারণে তিনি বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন।বুধবার বিকালে আরো অসুস্থ হয়ে পড়লে সন্ধ্যায় পরিবারের লোকজন তাকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। বহনকারি এম্বুলেন্স ফরিদপুরের ভাঙ্গাতে পৌঁছলে অবস্থার অবনতি হওয়ায় দ্রুত ভাঙ্গা হাসপাতালে নেওয়া হয়। সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

প্রবীণ এই  সাবেক জাসদ নেতার মৃত্যুতে জাসদ কেন্দ্রীয় কার্যকরি কমিটির সভাপতি অ্যাডভোকেট রবিউল আলম, জাসদ সভাপতি হাসানুল হক ইনু, সাধারণ সম্পাদক শিরীন আখতার, জাসদ কেন্দ্রীয় কার্যকরি কমিটির সদস্য জাহিদুল আলম গভীর শোক প্রকাশ করেছেন। 

এ ছাড়াও জেলা জেএসডির সভাপতি এমএ আওয়াল, মাগুরা জেলা জাসদের সভাপতি সৈয়দ অহিদুল ইসলাম ফণি, সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিজানুর রহমান ফিরোজ, শ্রীপুর উপজেলা জাসদের সভাপতি নিরাপদ বিশ্বাস,  সহ সভাপতি মনোরঞ্জন মন্ডল, সাধারণ সম্পাদক নূরুল আমীন, জেলা যুব জোটের সভাপতি শামীম শরীফসহ অন্যান্য নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। 

এ ছাড়াও কবি মিয়া ওয়াহিদ কামাল বাবলু, কবি ও সাংবাদিক  এমএ হাকিম, সুরসপ্তক মাগুরা, অধিনায়ক আকবর হোসেন স্মৃতি পরিষদের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে। মাগুরার রাজনৈতিক অঙ্গনে বহুল পরিচিত বীরেন মজুমদার বেশ কয়েকবার মশাল প্রতীক নিয়ে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করেন। অনলবর্শী বক্তা হিসেবে তিনি রাজনীতির ময়দানে  পরিচিত ছিলেন।  তিনি স্ত্রী ও দুই সন্তান রেখে গেছেন।

জাসদ কেন্দ্রীয় কার্যকরি কমিটির সদস্য জাহিদুল আলম এক বিবৃতিতে বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বাংলাদেশ  এর জন্য বৃহত্তর যশোরের প্রবীণ এই জাসদ নেতা আজীবন লড়াই-সংগ্রাম করে গেছেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology