আজ, বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সন্ধ্যা ৭:২২

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

মাগুরায় গলায় ফাঁস নিয়ে স্কুল ছাত্রের মৃত্যু

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার মহম্মদপুরে মায়ের কষ্টে তামিম (১৩) নামে এক স্কুলছাত্র গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। এর আগের দিন শিশুটির মা রিনা আকতার বিষপানে আত্মহত্যার চেষ্টা করে ব্যর্থ হয়।

নির্মম এই ঘটনাটি ঘটেছে মাগুরার মহম্মদপুর উপজেলার পলাশবাড়িয়া ইউনিয়নের ঝামা মহেশপুর গ্রামে। ঝামা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থি তামিম ওই গ্রামের সাহা মোল্যার ছেলে।

প্রতিবেশিরা জানায়, আর্থিক টানাপোড়েনের কারণে সাহা মোল্যার পরিবারে অশান্তি লেগে ছিল। এর জের ধরে শনিবার সকালে তার স্ত্রী রিনা আকতার বিষপানে আত্মহত্যার চেষ্টা করে ব্যর্থ হয়। বর্তমানে সে বাড়িতেই চিকিত্সা নিচ্ছে। এ বিষয়টি শিশুটির মনে আঘাত করে। এ  অবস্থায় মায়ের আত্মহত্যা অপচেষ্টা এবং বিদ্যামান পারিবারিক কলহের জেরে রবিবার দুপুরে পরিবারের অন্যান্যদের অগোচরে শিশু তামিম ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। পরে খবর পেয়ে পুলিশ লাশটি ‍উদ্ধার করেছে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারক বিশ্বাস বলেন, পরিবারের সম্মতিতে লাশটি দাফনের অনুমতি দেওয়া হয়েছে। তবে এ ব্যাপারে মহম্মদপুর থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology