আজ, সোমবার | ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ১২:২৪

ব্রেকিং নিউজ :

মাগুরা ক্লাব লিমিটেডের শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : মাগুরায় শুক্রবার মাগুরা ক্লাব লিমিটেডের গেস্টরুম ও অফিসের উদ্বোধন করা হয়েছে। শহরের কলেজ রোডস্থ আলম কমপ্লেক্সে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য মো. সাইফুজ্জামান শিখর।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা জেলা পরিষদের চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু, পৌরমেয়র খুরশীদ হায়দার টুটুল।

প্রকৌশলী মো. সাঈদ রেজা তরুণের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান ও অনুষ্ঠান পরিচালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক জাহিদুল আলম।

প্রধান অতিথি মাগুরা ক্লাব লিমিটেডের লোগে সম্বলিত কেক ও ফিতা কেটে ক্লাবের শুভ উদ্বোধন করেন।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মো. সাইফুজ্জামান শিখর এমপি বলেন, ‘সারা বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। স্বভাবতই মাগুরা জেলার পিছিয়ে থাকার কোনো সুযোগ নেই। আমরা একটি সমন্বিত সামাজিক শক্তি তৈরি করার মধ্যে দিয়ে মাগুরাবাসীকে সেবা করতে চাই। সে লক্ষ্যেই মাগুরার ছড়িয়ে ছিটিয়ে থাকা অগ্রবর্তী চিন্তার মানুষকে আমরা এক ছাতার নিচে আনতে চেয়েছি। আমাদের মূল লক্ষ্য হলো মাগুরাবাসীর মধ্যে আন্তঃযোগাযোগ ও সম্প্রীতি বাড়ানো এবং একই সাথে মানুষের জন্য সেবা ও উন্নয়নে কাজ করা।’

বিশেষ অতিথির বক্তব্যে মাগুরা জেলা পরিষদের চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু বলেন, ‘মাগুরা ক্লাব নিঃসন্দেহে শুভ উদ্দেশ্য নিয়ে তৈরি হয়েছে। আমরা প্রত্যাশা করি এই ক্লাব সাধারণ মানুষের পাশে দাঁড়াবে, দরিদ্র মানুষের উন্নয়নে কাজ করবে।’

ক্লাবের সাধারণ সম্পাদক জাহিদুল আলম বলেন, ‘মাগুরা ক্লাব মূলত: মাগুরার বিভিন্ন পেশাজীবী, সমাজসেবক, বিদ্যোৎসাহী এবং সৃজনশীল ব্যক্তিদের পারস্পরিক আলোচনা, অবসর-বিনোদন, আড্ডা এবং সমাজ উন্নয়ন কর্মকান্ডের কেন্দ্রবিন্দু হবে। আমরা একটি সুস্থধারার আলোকিত সমাজ নির্মাণে ভূমিকা রাখতে চাই।’

সভাপতির বক্তব্যে প্রকৌশলী মো. সাঈদ রেজা তরুণ বলেন,‘ সমাজের মেধাবিকাশ এবং সার্বিক সমাজ কল্যাণে এই ক্লাবের দৃঢ় অবস্থানে থাকবে। সমাজের অদম্য মেধাবী, গুণীজন ও প্রবীণদের পাশে অমরা থাকবো। কর্মসংস্থান তৈরিতেও আমরা উদ্যোগী হবো। সমাজকে এগিয়ে নেবে এরকম সমস্ত ধরনের কর্মসূচিতে আমাদের সমর্থন থাকবে।’ মাগুরা ক্লাব লিমিটেড-এর পক্ষে আরও বক্তব্য প্রদান করেন সিনিয়র সহসভাপতি শরীফ আজিজুল হাসান মোহন, নির্বাহী পরিচালক মো. মঞ্জুর রেজা।

অনুষ্ঠানে অংশগ্রহণকারী অতিথিদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য প্রধান করেন মাগুরা জেলা লোকমোর্চার সভাপতি আব্দুর রউফ মাখন, মাগুরা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মকবুল হোসেন, অ্যাডভোকেট রেজাউল ইসলাম, মাগুরা জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক সাজিদুর রহমান সংগ্রামসহ অন্যান্যরা।

অনুষ্ঠানে মাগুরা ক্লাব লিমিটেড-এর নির্বাহী পরিচালকবৃন্দের মধ্যে অ্যাডভোকেট লুৎফুল হাকিম নওরোজ, বিশিষ্ট ব্যবসায়ী খান আবু মাসুদ মো. আছাদুজ্জামান, ইঞ্জিনিয়ার প্রদীপ কুমার সাহা, শেখ ফরিদুজ্জামান, মো. শামির হাসান, মো. শাকির হাসান, মো. নাসিরুল ইসলাম, চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম, ব্যবসায়ী মো. আছাদুজ্জামান, হাফিজুর রহমান হ্যাপী, ইমদাদুল হক, আবু সাঈদ, আনিসুজ্জামান সাচ্চু, মৃধা খলিলুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology