আজ, রবিবার | ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ১২:০৭

ব্রেকিং নিউজ :
বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা!

মাগুরা প্রতিদিন প্রকাশক জাহিদুল আলমের জন্মদিন

নিজস্ব প্রতিবেদক : জনপ্রিয় অনলাইন গণমাধ্যম মাগুরা প্রতিদিন প্রকাশক এবং জাসদ কেন্দ্রীয় কার্যকরি কমিটির সদস্য জাহিদুল আলমের জন্মদিন ২২ মার্চ মঙ্গলবার।

জন্মদিন উপলক্ষে সকাল থেকেই তাঁর শুভার্থী, শুভাকাঙ্খী, দলীয় নেতাকর্মীরা তাঁকে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্নভাবে শুভেচ্ছা জানাচ্ছেন।

শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা জাসদ, মাগুরা জেলা নারী জোট, বাংলাদেশ ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা। শুভেচ্ছা জানিয়েছেন সুরসপ্তক মাগুরার শিল্পীরা।

জন্মদিন উপলক্ষে জাসদ নেতা জাহিদুল আলম বলেন, ‘দেশে সাধারণ শ্রমজীবি, কর্মজীবি মানুষের অধিকার এখনও প্রতিষ্ঠা পাইনি। প্রতিটি ক্ষেত্রে সুশাসনের চরম ঘাটতি রয়েছে। একই সাথে প্রতিটি স্তরে কেবলই বৈষম্য বাড়ছে। এমতাবস্থায় সমাজতন্ত্রের আবেদন কোনোভাবেই ফুরিয়ে যায়নি। সমাজতন্ত্রের লড়াইকে এগিয়ে নিতে হবে।’

তিনি আরও বলেন, ‘মুক্তিযুদ্ধের যে আকাক্সক্ষা ছিল তা বাস্তবায়িত হয়নি। রাষ্ট্রীয় প্রতিষ্ঠানগুলোর মধ্যে যে দুর্নীতির ক্ষত রয়েছে তা সারিয়ে তোলা যায়নি। ফলে সর্বত্র দুর্নীতি চলমান। রাজনৈতিক শক্তির আড়ালে বিভিন্ন সেক্টরে লুটপাট চলছে নির্বিবাদে। সমাজতন্ত্র, সুশাসন ছাড়া এ থেকে মুক্তির বিকল্প নেই।’

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology