আজ, সোমবার | ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১২:০৪

ব্রেকিং নিউজ :
মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল

এবারও শ্রীপুর উপজেলা চেয়ারম্যান পদে লড়ছেন ‘মাইডিয়ার’ খায়রুল

নিজস্ব প্রতিবেদক: এবারও শ্রীপুর উপজেলা চেয়ারম্যান পদে লড়ছেন মাইডিয়ার খ্যাত বরিশাট গ্রামের মো. খায়রুল আলম। সদা হাস্যেজ্জ্বল খায়রুল সর্বশেষ উপজেলা নির্বাচনেও  লড়েছিলেন। সেবার  চার হাজারেরও বেশি ভোট পেয়েছিলেন। তার এই ভোট প্রাপ্তির কারণেই আওয়ামী লীগ সমর্থিত হুমায়ূন উর রশিদ মুহিতের বিজয় হাত থেকে ছুটে গিয়েছিল। সর্বশেষ নির্বাচনে লড়ে কম ভোট পেলেও বরিশাট নিজগ্রামের সেন্টারে তিনি সবচেয়ে বেশি ভোট পেয়েছিলেন। এই আত্মতৃপ্তিই খায়রুলকে আবার ভোটের মাঠে যেতে উদ্বুদ্ধ করেছে।

এবার দলীয় প্রতীকে নির্বাচন হলেও খায়রুল মোটেও দমবার পাত্র নন। নির্বাচন তিনি করবেনই। তাঁর বিশ্বাস এবার তিনিই জিতবেন। খায়রুল ইতিমধ্যেই মটর সাইকেলে চড়ে হাটে-মাঠে ঘুরছেন। হাত বাড়িয়ে দিয়ে প্রাণ খুলে মানুষের সাথে কথা বলছেন। খায়রুলের মুখে হাসি লেগেই থাকে। কথা বলেন মিষ্টভাষায়। কাউকে কখনও হার্ট করে কথা বলেন না। নিজস্ব রীতিতে ইংরেজিও বলেন। আর এই কারণেই খায়রুল মাইডিয়ার বলে খ্যাত। নিজেকে সবসময় মাইডিয়ার বলে পরিচয় দিতেও ভালোবাসেন।  এবার উপজেলা নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ বিশ্বাসী-মাইডিয়ার খায়রুল। তাঁর বিশ্বাস ভালো মানুষ হিসেবে  ভোটাররা তাঁকেই মূল্যায়ন করবে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology