আজ, রবিবার | ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১০:৪৮

ব্রেকিং নিউজ :
মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল

মাগুরায় যথাযোগ্য মর্যাদায় ঈদ উল আযহা উদযাপন

মাগুরা প্রতিদিন ডটকম : করোনা মহামারিতে বিপর্যস্ত সারা বিশ্ব। তারপরও ধর্মীয় অনুভূতি, ত্যাগের মহিমা ও যথাযোগ্য ভাব গাম্ভির্যের মধ্য দিয়ে মাগুরাসহ সারাদেশে ঈদ উল আযহা উদযাপিত হচ্ছে।

করোনা প্রাদুর্ভাবের কারণে বুধবার অনুষ্ঠিত ঈদ উল আযহার নামাজ ঈদগাহ পরিহার করে মাগুরার বিভিন্ন মসজিদে অনুষ্ঠিত হয়েছে। কিন্তু স্থান সংকুলান না হওয়ায় মসজিদের বাইরে বৃষ্টি উপেক্ষা করে অনেককে নামাজ আদায় করতে হয়েছে। আবার অনেক মসজিদে একাধিক জামাত পরিচালনা করা হয়েছে বলে জানা গেছে। নামাজ শেষে দেশ ও জাতির কল্যাণে স্ব স্ব মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়।

পরে ত্যাগের মহিমায় পাড়ায় মুসলিম সম্প্রদায়ের মানুষেরা নিজ নিজ সক্ষমতা অনুযায়ী পশু কোরবাণি করছে।

মহামারির কারণে দিবসটিতে উত্সব এড়িয়ে চড়ার জন্যে প্রশাসনের পক্ষ থেকে সতর্কতা জারি করা হয়েছে। তবে দিবসটি উপলক্ষে হাসপাতাল, কারাগারসহ বিভিন্ন এতিম খানায় উন্নত খাবার পরিবেশন করা হচ্ছে বলে জানা গেছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology