আজ, শুক্রবার | ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ৩:০৪

ব্রেকিং নিউজ :
বোনের বাড়িতে গিয়ে মাগুরা সরকারি কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা মাগুরা সদর উপজেলায় রানা শ্রীপুরে রাজন নির্বাচিত মাগুরা সদর ও শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনের প্রস্তুতি সম্পন্ন উপজেলা চেয়ারম্যান পদে মাগুরা সদরে রানা ও শ্রীপুরে রাজনের দিকেই সবার নজর মাগুরায় ঋষিপাড়ার সদস্যদের মধ্যে কৃষিব্যাংকের সহজশর্তে ঋণ বিতরণ মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা

আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে পুলিশের সাড়ে ৮শত সদস্য নিরলস পরিশ্রম করছে_মাগুরা পুলিশ সুপার

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান সামাজিক ও নৈতিক অবক্ষয় এবং কিশোর অপরাধ কমিয়ে আনতে সকল শ্রেণী পেশার মানুষের সহযোগিতা চেয়েছেন।

খান মুহাম্মদ রেজোয়ান শনিবার দুপুরে মাগুরা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় কালে এই আবেদন রাখেন।

আসন্ন ঈদ-উল আযহাকে সামনে রেখে জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে মাগুরা পুলিশ সুপারের আহ্বানে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সম্পাদক শামীম খান, সাংবাদিক সাইদুর রহমান, হোসেন সিরাজ, আবু বাসার আখন্দ, শফিকুল ইসলাম শফিক, অলোক বোস, তেহরান আলম টুটুল, কাজী আসিক, মিথুন জামান, অমিত মিত্র, ইব্রাহিম আলি মোনাল, রবিন শরীফ, হেলাল হোসেন প্রমুখ।

মত বিনিময় সভায় জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সাংবাদিকরা বিরাজমান নানা অসংগতি তুলে ধরে সমাধানের দাবি জানান। পাশাপাশি সামাজিক ও নৈতিক অবক্ষয় রোধে সকল শ্রেণী পেশার মানুষের সম্পৃক্তকরণেরও দাবি জানান তারা।

পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান তার বক্তব্যে বলেন, মাগুরার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশের প্রায় সাড়ে ৮শত সদস্য নিরলস পরিশ্রম করে যাচ্ছে। কিন্তু কেবলমাত্র আইন প্রয়োগের মাধ্যমেই আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ সম্ভব নয়। প্রয়োজন সকলের সহযোগিতা। সকলের ইতিবাচক মানসিকতা। সকলের সচেতনতা বৃদ্ধির মাধ্যমেই সম্ভব একটি সুন্দর সমাজ গড়ে তোলা। সেক্ষেত্রে সকলের সহযোগিতা অপরিহার্য।

সভায় মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম, মোহাম্মদ ইব্রাহীম, আহসান হাবীবসহ পুলিশের গুরুত্বপূর্ণ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology