আজ, শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ভোর ৫:২৬

ব্রেকিং নিউজ :
বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা!

উৎপাদিত পণ্যের মান ঠিক রাখতে হবে-আব্দুল মুক্তাদির

নিজস্ব প্রতিবেদক: ‘প্রতিযোগিতামূলক আন্তর্জাতিক বাজারে বাংলাদেশেন অবস্থান আরও সুদৃঢ় করতে হলে অবশ্যই দেশে উৎপাদিত পণ্যের মান ও গুনাগুন ঠিক রাখতে হবে। পণ্যের মান ঠিক থাকলে বিদেশীরা আকৃষ্ট হবে এবং বাংলাদেশী পণ্য আমদানীতে আগ্রহ দেখাবে। এতে করে দেশের রপ্তানি আয় আরো বৃদ্ধি পাবে।’ আজ ৩ সেপ্টেম্বর রাজধানীর হোটেল রেডিসনের ওয়াটার গার্ডেন-এ সিআইপি (রপ্তানি) ও সিআইপি (ট্রেড)-২০১৫ কার্ড প্রদান অনুষ্ঠানে মাগুরার কৃতি সন্তান ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেড-এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মুক্তাদির এ কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এফবিসিসিআই-এর সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন। পরে আব্দুল মুক্তাদির বণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এমপির কাছ থেকে সিআইপি কার্ড গ্রহণ করেন।
উল্লেখ্য, ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেড-এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মুক্তাদির ঔষুধ শিল্পে মান সম্মত উৎপাদন, বিপনন ও গবেষণা বিষয়ে নতুন দিগন্তের সূচনা করেছেন। ১৯৯৯ সালে প্রতিষ্ঠিত ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেড সকলের জন্য সর্বোচ্চ মানসম্মত ওষুধপণ্য উৎপাদন করে যাচ্ছে। বর্তমানে প্রতিষ্ঠানটি চার শতাধিক ওষুধপণ্য বাজারজাত করছে। এর মধ্যে ৬০টিরও অধিক দেশে ওষুধ রপ্তানি করছে ইনসেপ্টা। ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেড ওষুধ রপ্তানিতে বিশেষ অবদানের জন্য ২০১৩-২০১৪, ২০১৪-২০১৫ অর্থবছরে ‘জাতীয় রপ্তানি ট্রফি সনদ’ অর্জন করে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology