আজ, শুক্রবার | ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ২:১৭

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

করোনা প্রতিরোধে মাগুরা পুলিশের সচেতনতা মুলক কর্মসূচি

মাগুরা প্রতিদিন ডটকম : “মাস্ক পরার অভ্যেস, করোনা মুক্ত বাংলাদেশ”-এই শ্লোগান নিয়ে জনসচেতনতামূলক প্রচারণা চালিয়েছে মাগুরা পুলিশ বিভাগ। রবিবার সকালে শহরের চৌরঙ্গী মোড়ে এই প্রচারণা কার্যক্রমের উদ্বোধন করেন মাগুরার পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলাম।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ  কামরুল ইসলাম, তারিক আল মেহেদী (সদর সার্কেল), সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নুল আবেদিনসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

করোনার ২য় ধাপের সংক্রামণ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষে পুলিশ বিভাগের পক্ষ থেকে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ এবং বিভিন্ন প্রচারপত্র বিলি করা হয়।সারাদেশে ২য় ধাপে করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় এই কর্মসূচি গ্রহণ করা হয়েছে বলে পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন।

রবিবার চৌরঙ্গী মোড়ে উদ্বোধনী কার্যক্রমের পর শহরের ঢাকা রোড, ভায়না মোড়, কলেজ রোডসহ গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়কেও মাস্ক বিতরণ ও প্রচারণা চালানো হয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology