আজ, বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ১:৫০

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

কল্যাণকর বাংলাদেশ বিনির্মাণ এখন আর স্বপ্ন নয়-মাগুরা জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান

মাগুরা প্রতিদিন ডটকম : একটি সুন্দরতম এবং কল্যাণকর বাংলাদেশ বিনির্মানের লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছে লিগ্যাল এইড কমিটি। মাগুরা জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান জেলা ও দায়র‍া জজ শেখ মফিজুর রহমান কথাগুলো বলেছেন।

তিনি শনিবার মাগুরার মহম্মদপুর উপজেলার বিনোদপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে লিগ্যাল এইড বিষয়ে জনসচেতনা সৃষ্টির লক্ষ্যে স্থানীয় সাধারণ মানুষের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে কথাগুলো বলেন।

বিনোদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শিকদার মিজানুর রহমানের সভাপতিত্বে এ মতবিনিময় সভায় প্রধান অতিথি শেখ মফিজুর রহমান আরো বলেন, শুধু উন্নয়নশীল রাষ্ট্র হিসাবে নয় বরং বাংলাদেশকে একটি কল্যাণকর রাষ্ট্রে পরিণত করার লক্ষ্যে লিগ্যাল এইড কাজ করছে। আর এই বিষয়টি এখন আর স্বপ্ন নয়। জনগণের আইনি অধিকার প্রতিষ্ঠার মাধ্যমে সেই স্বপ্ন পূরণের ব্রত নিয়েই মাগুরা জেলা লিগ্যাল নিরান্তর কাজ করে যাচ্ছে। ন্যায় বিচার প্রতিষ্ঠার সুদৃঢ় অভিপ্রায়ে আমরা ছুটে চলছি মাগুরার প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত। বিশ্বাস করি সেদিন খুব দূরে নয়, সকলের সহযোগিতায় আমরা সুন্দর একটি কল্যাণকর বাংলাদেশ বিনির্মান করতে পারবো।

মাগুরা জেলা লিগ্যাল এইড কমিটির সহযোগিতায় বিনোদপুর ইউনিয়ন লিগ্যাল এইড কমিটির আয়োজিত এ মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাগুরা পুলিশ সুপার খান মোহাম্মদ রেজোয়ান।

জেলা লিগ্যাল এইড কর্মকর্তা ইয়াসমিন নাহারের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, জেলা আইনজীবী সমিতির বর্তমান ও সাবেক সভাপতি-সম্পাদক, পাবলিক প্রসিকিউটর, মহম্মদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা, জেলা লিগ্যাল এইড কমিটির প্যানেল আইনজীবীসহ বিনোদপুর ইউনিয়নের বিভিন্ন অঞ্চল থেকে আগত নানা শ্রেণী পেশার মানুষ।

উন্মুক্ত আলোচনা পর্বে প্রধান অতিথি জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান মতবিনিময় সভায় উপস্থিত সাধারণ মানুষের বক্তব্য অত্যন্ত মনোযোগ সহকারে শোনেন এবং আইনের সহায়তা প্রাপ্তি প্রত্যেকটি মানুষের অধিকার সেই বিষয়ে আশ্বস্ত করেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology