আজ, বৃহস্পতিবার | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ভোর ৫:৫২

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

কুমার নদীর নৌকা ডুবিতে নিখোঁজ স্কুল ছাত্র অঙ্কনের লাশ উদ্ধার

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় রবিবার রাতে কুমার নদীতে নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ স্কুল ছাত্র অঙ্কন বিশ্বাসের লাশ উদ্ধার করা হয়েছে। রাত সাড়ে ১১টার দিকে স্থানীয়রা তল্লাশি চালিয়ে নদীর তলদেশ থেকে মৃত অবস্থায় তার লাশ উদ্ধার করে।

মাগুরার মাধবপুর মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র অঙ্কন (১৩) সদর উপজেলার জার্কারটেক গ্রামের পরিমল বিশ্বাসের ছেলে।

এলাকাবাসি জানায়, প্রতি বছর শ্রীপুর উপজেলার দেবিনগর বৈঠাখালির তেতুলতলা ঘাটে লক্ষ্মীপূজা উপলক্ষে মেলা ও রাতে আলো জ্বালিয়ে প্রিতি ফুটবল খেলার আয়োজন করা হয়। আয়োজিত এই ফুটবল খেলা দেখার জন্যে মাগুরার সদর উপজেলার মৃগিডাঙ্গা ঘাট থেকে অনেকগুলো নৌকা ছেড়ে যায়। এর একটি নৌকা ঘাট থেকে ছাড়ার পর সন্ধ্যা ৭টার দিকে মাঝ নদীতে গিয়ে ডুবে যায়। এ সময় নৌকার অন্যান্য যাত্রিরা সাঁতরে কুলে উঠলেও স্কুলছাত্র অঙ্কন বিশ্বাস তলিয়ে যায়। পরে মাগুরা ফায়ার সার্ভিসে খবর দেয়া হলেও তারা শিশুটির সন্ধ্যান করতে না পেরে ফিরে যায়।

এদিকে মাগুরা ফায়ার সার্ভিসের কর্মীরা ফিরে যাওয়ার পর রাত সাড়ে ১১টার দিকে দেবিনগর গ্রামের কয়েকজন মাঝি ডুবিয়ে নদীর তলদেশ থেকে মৃত অবস্থায় অঙ্কনের লাশ উদ্ধার করে বলে নিকটাত্মীয় সুকুমার বিশ্বাস জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology