আজ, মঙ্গলবার | ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সন্ধ্যা ৭:১৪

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

তেঁতুলঝোড়াতে মাগুরা ক্লাবের ফ্যামিলি ডে 

মাগুরা প্রতিদিন : মাগুরা ক্লাব লিমিটেডের উদ্যোগে শনিবার সাভারের তেঁতুলঝোড়াতে দিনব্যাপী প্রাণবন্ত ও আনন্দময় এক ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়েছে।

উৎসবমূখর এই ফ্যামিলি ডে’তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্লাবের অন্যতম নির্বাহী সম্পাদক, মাগুরা ১ আসনের সংসদ সদস্য এডভোকেট সাইফুজ্জামান শিখর।

ক্লাবের সভাপতি ইঞ্জিনিয়র মো. সাঈদ রেজা তরুণ, সাধারণ সম্পাদক জাহিদুল আলম, অন্যতম সহসভাপতি ওবায়দুল হক, সহসভাপতি শরীফ আজিজুল হাসান মোহনসহ ক্লাবের অন্যান্য নির্বাহী পরিচালকদের পরিবারসমূহ ফ্যামিলি ডে’তে অংশ নেন।

ফ্যামিলি ডে’তে দিনব্যাপী আয়োজনে ছিল বিভিন্ন ধরনের খেলাধূলা, সঙ্গীত, র‌্যাফেল ড্র এবং পুরস্কার বিতরণী পর্ব। সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরসহ ক্লাবের সব সদস্য ও তাঁদের পরিবারের সদস্যবৃন্দ খেলাধূলো পর্বে অংশগ্রহণ করেন। চরম উত্তেজনাময় খেলাধুলো ও র‌্যাফেল ড্র পর্ব পরিচালনা করেন ক্লাবের অন্যতম নির্বাহী পরিচালক প্রকৌশলী মঞ্জুরুল কবীর, জাহিদ রহমান, সঞ্জয় সাহা, মো. মঞ্জুর রেজা, মো. নাসিরুল ইসলাম, শামীর হোসেন তুহিন ও শাকির হোসেন তুষার।

ফ্যামিলি ডে উপলক্ষ্যে সকাল থেকেই সবার জন্য ছিল বৈচিত্র্যময় সব খাবারের আয়োজন। সকালে চিতই পিঠা, হাঁসের মাংশ, ডাব, দুধ চা, আইসক্রিম দিয়ে অ্যাপায়ন শুরু হয়। দুপুরে সাদা ভাতের সাথে ছিল পাবদা মাছ, খাসি-গরু-মুরগির মাংস, দই-মিষ্টি। সকালে নাস্তা শেষে সবার অংশগ্রহণে

ক্লাবের ফ্যামিলি ডে সফলভাবে সম্পন্ন হওয়ায় ক্লাবের সভাপতি ইঞ্জিনিয়র মো. সাঈদ রেজা তরুণ, সাধারণ সম্পাদক জাহিদুল আলম সবার প্রতি কৃতজ্ঞতা জানান। ক্লাবে আরও নতুন সদস্য নেওয়া হবে বলে ঘোষণা দেওয়া হয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology