আজ, রবিবার | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১১:৫১

ব্রেকিং নিউজ :
মাগুরায় ঋষিপাড়ার সদস্যদের মধ্যে কৃষিব্যাংকের সহজশর্তে ঋণ বিতরণ মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা

দুই বাংলার মণ্ডপে মণ্ডপে বাজবে মাগুরার লিটন ঘোষ জয়’র “এলো দুগ্গা মা”

মাগুরা প্রতিদিন ডটকম : পশ্চিমবঙ্গের এবারের শারদীয়া দুর্গা পূজায় মাগুরার তরুণ গীতিকার ও সাংবাদিক লিটন ঘোষ জয়ের লেখা গান “এলো দুগ্গা মা” গানটি বাজবে মণ্ডপে মণ্ডপে, ঘরে ঘরে।

নতুন এই গানটি এবারের দুর্গা পূজায় পশ্চিমবঙ্গ এবং বাংলাদেশের বিভিন্ন পূজা মণ্ডপে স্থান করে নিতে পারবে বলে এমনটাই আশাবাদ ব্যক্ত করেছেন নির্মাতারাও।

লিটন ঘোষ জয়ের লেখা “এলো দুগ্গা মা” গানটির সুর ও মিউজিক করেছেন কলকাতার-রূপ। গানটি গেয়েছেন কলকাতার কণ্ঠশিল্পি-হিমাদ্রি মজুমদার ও প্রিয়াংকা দাশ।

উল্লেখ্য, এই তরুণ গীতিকারের গান কলকাতা রূপঙ্কর বাগচী, রাঘব চট্টোপাধ্যায়, তন্ময় কর এবং বাংলাদেশের রিজিয়া পারভীন, বাপ্পা মজুমদার, এস আই টুটুল ও কোনালসহ প্রথিতযশা সংগীত শিল্পীরা সুরকার করেছেন ও গেয়েছেন জয়ের লেখা গান।

তার লেখা গান নিয়ে কাজ করেছেন দেশবরণ্য সঙ্গীত পরিচালক ও সুরকার পার্থ মজুমদার, বাপ্পা মজুমদার ও এস আই টুটুল। তার লেখা গান নিয়ে হানিফ সংকেত নির্মাণ করেছেন এস আই টুটুর-এর গাওয়া ‘বিজয়’ শিরোনামে মুক্তির কথা বিজয়ের গান অনুষ্ঠানে। আফজাল হোসেন নির্মাণ করেছেন ছোটকাকু সিরিজ নাটকে কোনাল-এর গাওয়া ‘জোছনা’ শিরোণামে একটি গান।

Song : Elo Dugga Maa
Lyrics : liton ghosh joy
Music Composer : Rup
Singer : Himadri Majhumder & Priyanka Das

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology