আজ, শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১:৫৪

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

দূর্নীতি-লুটপাট বন্ধের দাবি জানিয়েছে মাগুরায় জাসদ (ইনু) নেতৃবৃন্দ

মাগুরা প্রতিদিন ডটকম : দুর্নীতি-লুটপাট বন্ধ, জ্বালানী তেলের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহারের দাবিতে মাগুরায় মানববন্ধন সমাবেশ করেছে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ (ইনু)।

বুধবার দুপুরে মাগুরা শহরের চৌরঙ্গীমোড়ে আয়োজিত মানববন্ধন সমাবেশে বক্তব্য রাখেন জেলা জাসদ সহ-সভাপতি মিয়া ওয়াহিদ কামাল বাবলু, যুগ্ম সম্পাদক খলিলুর রহমান মৃধা, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান ফিরোজ, জাসাদ ছাত্রলীগ সভাপতি আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক মিরাজুর রহমান প্রমুখ।

বক্তারা জ্বালানি খাতের ভুলনীতি, দূর্নীতি, লুটপাটের দায় জনগণের উপর না চাপিয়ে দুর্নীতি লুটপাট বন্ধের দাবি জানিয়ে বক্তব্য রাখেন ।

জাসদ সহ-সভাপতি মিয়া ওয়াহিদ কামাল বাবলু বলেন, জাসদ শরীক জোটের সদস্য হলেও সরকার একক সিদ্ধান্তে জ্বালানি তেল সারের মূল্যবৃদ্ধি করেছে। সরকারের মধ্যে ঘাটতি মেরে থাকা একটি বিশেষ গোষ্ঠির প্ররোচনায় মূল্যবৃদ্ধি করা হয়েছে। কতিপয় সুবিধাবাদি শ্রেণির লুটপাটের দায় জনগণের ঘাড়ে চাপিয়ে দিয়েছে তারা। এতে করে ব্যবসা, বাণিজ্য, কৃষিখাত সহ সকল ক্ষেত্রে অরাজকতা ও নৈরাজ্যের সৃষ্টি হয়েছে।

অবিলম্বে এই হটকারি সিদ্ধান্ত প্রত্যাহার করে জনগণকে ভোগান্তি থেকে রেহায় না দিলে জনগণ রাজপথে নামতে বাধ্য হবে উল্লেখ করে তিনি সরকারের দৃষ্টি আকর্ষণ করে বক্তব্য রাখেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology