আজ, শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৪:৫৯

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

প্রাক্তন ছাত্রলীগ নেতা অর্থোপেডিক সার্জন মুস্তফা আন্ওয়ার কাজলের রোগমুক্তি কামনা

মাগুরা প্রতিদিন ডটকম : সলিমুল্লাহ মেডিকেল কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ইংল্যাণ্ডের বাসেট্ল হাসপাতালের ট্রমা ও অর্থোপেডিকস বিভাগের সহযোগী বিশেষজ্ঞ, ঢাকার জেড এইচ সিকদার উইমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতালের অর্থোপেডিক সার্জারি বিভাগের অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডাঃ মুস্তফা আন্ওয়ার কাজল ব্রেন স্টোক করে ঢাকায় চিকিৎসাধিন।

২১ অক্টোবর মাগুরাস্থ বাসভবনে অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। তিনি বর্তমানে ঢাকায় সিএমএইচ এবং ন্যাশনাল নিউরো সাইন্স ইনস্টিটিউটের চিকিৎসকদের তত্ত্বাবধানে আছেন।

বঙ্গবন্ধু’র মন্ত্রীসভার সদস্য বৃহত্তর যশোর জেলা আওয়ামী লীগের প্রাক্তন সভাপতি মোহাম্মদ সোহরাব হোসেনের তৃতীয় পুত্র প্রাক্তণ ছাত্রলীগ নেতা ডাক্তার কাজল নিজের রোগ মুক্তি কামনায় সকলের দোয়া চেয়েছেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology