আজ, রবিবার | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ৩:০৯

ব্রেকিং নিউজ :
মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

মহম্মদপুরের উথলি গ্রামে নতুন করে সংঘর্ষের আশঙ্কা এলাকাবাসির

মাগুরা প্রতিদিন ডটকম : তারাবীর নামাজ আদায় শেষে মাগুরার মহম্মদপুর উপজেলার উথলি গ্রামে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ১০ জন আহত এবং ১১টি বাড়িঘর ভাংচুর হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যে কোনো মুহূর্তে উভয় পক্ষ নতুন করে সংঘর্ষে জড়িয়ে পড়তে পারে বলে এলাকাবাসি আশঙ্কা প্রকাশ করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উথলি গ্রামের আবুল খায়ের ও সোহেলের মধ্যে একখণ্ড জমি নিয়ে দীর্ঘদিন ধরে মনোমালিন্য চলে আসছিল। শনিবার রাত ৯টার দিকে বিরোধপূর্ণ ওই জমির বিষয় নিয়ে উথলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে আবুল খায়ের সমর্থক মফিদুল ও সোহেল মিয়ার সমর্থক নূরুন্নবীর সাথে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে হাতাহাতির ঘটনাও ঘটে। এই খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে উভয় পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের নূর আলম, ঝড়ি বেগম, তানিয়া বেগম, সাহেব আলী, আব্দুল্লাহ, মফিদুল, লিয়াকত, জাকির, সুমনসহ আরো কয়েকজন আহত হয়। তাদের প্রাথমিক চিকিত্সা দেওয়া হয়েছে। এ সময় প্রতিপক্ষের হামলায় ১১টি বাড়িঘর ভাংচুর করা হয়। ঘটনার পর মহম্মদপুর থানা পুলিশ ঘটনাস্থলে পেঁঠে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলেও এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকাবাসি গ্রামে নতুন করে সংঘর্ষের আশঙ্কা প্রকাশ করছে।

মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, সংঘর্ষের ঘটনায় কোন পক্ষই অভিযোগ করে নাই। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলে তিনি জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology