আজ, মঙ্গলবার | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৫:৪০

ব্রেকিং নিউজ :
জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা

মহম্মদপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে বাই-সাইকেল, শিক্ষা উপকরণ বিতরণ

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার মহম্মদপুর উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে বাই-সাইকেল, শিক্ষা উপকরণ ও শিক্ষাবৃত্তি বিরতণ করা হয়েছে।

মাগুরা-২ আসনের সংসদ সদস্য সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী সদস্য ড. শ্রী বীরেন শিকদার উপস্থিত থেকে এসব উপকরণ ও শিক্ষাবৃত্তির অর্থ বিতরণ করেন।

বৃহস্পতিবার দুপুরে এ উপলক্ষে মহম্মদপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পালের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহম্মদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ আবু আবদুল্লাহেল কাফী, ভাইস চেয়ারম্যান বেবি নাজনীন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. আব্দুল মান্নান, সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল হাই মিয়া প্রমূখ।

প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বিশেষ এলাকায় সমতল ভূমিতে বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীভ’ক্ত শিক্ষার্থীদের জীবনমান উন্নয়নের জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচীর আওতায় ৪৯ জন শিক্ষার্থীদের মাঝে ১ লক্ষ টাকার শিক্ষা বৃত্তি, ৫৬ জন শিক্ষার্থীদের মাঝে ১ লক্ষ টাকার শিক্ষা উপকরণ এবং ১৩ জন ছাত্রীকে বাই-সাইকেল দেওয়া হয়।

এছাড়া বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীভূক্ত ১০টি পরিবারকে গৃহনির্মাণ করে দেওয়া হবে। যার নির্মাণ কাজ চলমান রয়েছে। প্রতিটি ঘরের নির্মান বরাদ্দ ১ লক্ষ ৭১ হাজার টাকা।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology