আজ, বুধবার | ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ২:৫৭

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

মহম্মদপুরে হাতুড়ি পেটার শিকার অধ্যক্ষ আবদুর রউফের মৃত্যু

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার মহম্মদপুরে প্রতিপক্ষের হামলায় আহত অধ্যক্ষ আবদুর রউফ (৪০) হাসপাতালে চিকিত্সাধিন অবস্থায় সোমবার বিকালে মারা গেছেন। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে সুষ্ঠু বিচারের দাবি জানানো হয়েছে।

আবদুর রউফ মহম্মদপুর উপজেলার হাজী মোসলেম উদ্দীন টেকনিক্যাল স্কুল এ্যান্ড বি.এম কলেজের পরিচালনা কমিটির সভাপতি এবং মাগুরার শ্রীপুর উপজেলার কাদিরপাড়া সম্মিলনি ইসলামী আলীম মাদ্রাসার অধ্যক্ষ। গত ২১ মার্চ বৃহস্পতিবার রাতে তার উপর সন্ত্রাসি হামলা চালানো হয়। এ ঘটনা নিয়ে পরদিন দৈনিক যুগান্তর পত্রিকায় একটি সংবাদ প্রকাশিত হয়।

নিহতের পরিবারের দাবি, কলেজের গাছ জোরপূর্বক কেটে নেওয়ার কারণে বালিদিয়া ইউনিয়নের চেয়ারম্যান পাননু মোল্যার নামে কলেজের পক্ষ থেকে আবদুর রউফ আদালতে মামলা দায়ের করেন। যে মামলার কারণে অন্তত তিনবার তার উপর হামলা করা হয়েছে। সর্বশেষ বৃহস্পতিবার রাতে বড়রিয়া গ্রামের মধ্যে আবদুর রউফের উপর হামলা চালানো হয়। এতে তিনি মারাত্মকভাবে আহত হলে তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হলে সোমবার বিকালে চিকিত্সাধিন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের ছোট ভাই আবদুল ওয়াহাব মিলন বলেন, মামলা করার অপরাধে এইদিন চেয়ারম্যান পাননু মোল্যা ভাইয়ের কাছে ১ লক্ষ টাকা চেয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে। শেষ পর্যন্ত তার প্রাণ নিয়ে নিয়েছে। আমরা প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার চাই।

মৃত্যুর পর হাসপাতালে উপস্থিত সদর থানার এসআই পারভেজ আহমেদ বলেন, খবর পেয়ে লাশের সুরতহাল রিপোর্ট করা হয়েছে। পোস্ট মর্টেমের প্রস্তুতি চলছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর পরবর্তি ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে অভিযুক্ত চেয়ারম্যান পাননু মোল্যার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে এ ঘটনার সঙ্গে তার কোন সম্পৃক্ততা নেই। গ্রাম্য দলাদলির জের ধরে তার নাম জড়ানো হচ্ছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology