আজ, বৃহস্পতিবার | ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১১:৪৮

ব্রেকিং নিউজ :
বোনের বাড়িতে গিয়ে মাগুরা সরকারি কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা মাগুরা সদর উপজেলায় রানা শ্রীপুরে রাজন নির্বাচিত মাগুরা সদর ও শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনের প্রস্তুতি সম্পন্ন উপজেলা চেয়ারম্যান পদে মাগুরা সদরে রানা ও শ্রীপুরে রাজনের দিকেই সবার নজর মাগুরায় ঋষিপাড়ার সদস্যদের মধ্যে কৃষিব্যাংকের সহজশর্তে ঋণ বিতরণ মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা

মাগুরাতে আর্ট ক্যাম্প করবেন শিল্পী মনিরুজ্জামান

নিজস্ব প্রতিবেদক : মাগুরাতে আসার আগ্রহ প্রকাশ করেছেন দেশের বিশিষ্ট চিত্রশিল্পী, গ্যালারি চিত্রক এর পরিচালক শিল্পী মনিরুজ্জামান।

৩ সেপ্টেম্বর শুক্রবার গাজীপুর জেলার শ্রীপুরের বিন্দুবাড়ির বেনুভিটাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উৎসব ও আর্ট ক্যাম্প-এর উদ্বোধনকালে তিনি এই আগ্রহ প্রকাশ করেন।

অনুষ্ঠানে উপস্থিত জাসদ কেন্দ্রীয় কার্যকরি কমিটির সদস্য জাহিদুল আলম আর্ট ক্যাম্পের আয়োজনে সকল ধরনের সহযোগিতা করবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন।

বঙ্গবন্ধু জন্মশতবর্ষ উদ্যাপন আন্তর্জাতিক পর্যদ-এর আয়োজনে ৩ সেপ্টেম্বর থেকে ৪দিন ব্যাপী গাজীপুর জেলার শ্রীপুরের বিন্দুবাড়ির বেনুভিটাতে শুরু হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উৎসব ও আর্ট ক্যাম্প।

৩ সেপ্টেম্বর শুক্রবার এই ক্যাম্পের উদ্বোধন করেন জজ সাইফুল আলম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্যালারি চিত্রক এর পরিচালক শিল্পী মনিরুজ্জামান।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ঘুড়ি ফেডারেশনের সভাপতি শাজাহান মৃধা বেণু, সাবেক রাষ্ট্রদূত, আর্কিটেক্ট মাহফুজুর রহমান এবং জাসদ কেন্দ্রীয় কার্যকরি কমিটির সদস্য জাহিদুল আলম।

মৃধা বিজনেস লি. ও বাংলাদেশ ঘুড়ি ফেডারেশনের সহযোগিতায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উৎসব ও আর্ট ক্যাম্প অনুষ্ঠিত হচ্ছে। উদ্বোধনী দিনে বেণুভিটাতে প্রাকৃতিক পরিবেশে দেশের খ্যাতনামা শিল্পীরা জল, তেল রঙে বিভিন্ন ধরনের ছবি আঁকেন। যে সব ছবিতে বাংলাদেশের প্রকৃতি, পরিবেশকে তুলে ধরা হয়।

জাসদ কেন্দ্রীয় কার্যকরি কমিটির সদস্য জাহিদুল আলম জানিয়েছেন, দেশের খ্যাতনাম চিত্রশিল্পী মনিরুজ্জামান এরকম একটি ক্যাম্প মাগুরাতে করার জন্য আগ্রহ প্রকাশ করেছেন। তাঁর অংশগ্রহণে অচিরেই এরকম একটি ক্যাম্প-এর আয়োজন মাগুরাতে করা হবে যাতে করে শিশু-কিশোররা চিত্রকলাতে আরও আগ্রহী ও পারদর্শী হয়ে হয়ে ওঠে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology