আজ, বৃহস্পতিবার | ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সন্ধ্যা ৭:১৬

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

মাগুরায় যুবকের ভিডিও ধারণ করে মুক্তিপণ দাবির অভিযোগে ২ গৃহবধূসহ ৩ জন গ্রেফতার

মাগুরা প্রতিদিন : প্রেমের সম্পর্ক গড়ে তুলে ঘনিষ্ট মুহূর্তের ভিডিও ধারণের মাধ্যমে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে অর্থ সম্পদ হাতিয়ে নেয়া একটি সংঘবদ্ধ চক্রের সদস্য জুলেখা ও নদী নামে দুই গৃহবধূ ও শাহিনুর শেখ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

২৮ মে তারিখে মাগুরার সদর উপজেলার ডেফুলিয়া গ্রামের এক যুবককে ওই চক্রটির সদস্য নদী নামের গৃহবধূটি একটি বাড়িতে ডেকে নিয়ে ব্যাক্তিগত মুহূর্তের ভিডিও ধারণ করে। পরে অশ্লিল ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তাকে একটি বাড়িতে আটকে রাখে। পাশাপাশি যুবকটির বাড়িতে মোবাইল করে ১ লক্ষ টাকা মু্ক্তিপণ চেয়ে দাবি করে। এ ঘটনার প্রেক্ষিতে মাগুরা পুলিশের সাইবার টিম ও ডিবি পুলিশের একটি দল সোমবার মাগুরা শহরের নিজনান্দুয়ালী এলাকায় অভিযান চালিয়ে প্রতারক চক্রের ওই ৩ সদস্যকে গ্রেফতার করেছে।

মাগুরা শহরের এই চক্রটি একাধিক ব্যক্তির সাথে প্রতারণার মাধ্যমে অর্থ সম্পদ হাতিয়ে নিয়ে আসছিলো বলে পুলিশ জানিয়েছে।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কলিমুল্লাহ বলেন, এমন ঘটনা আরো ঘটেছে। অনেকেই অভিযোগ দেয় না। একজনের অভিযোগের প্রেক্ষিতে চক্রের ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের রিমাণ্ডে নিয়ে জিজ্ঞাবাসাবাদ করা হলে আরো তথ্য পাওয়া যেতে পারে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology