আজ, বৃহস্পতিবার | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ৮:৫০

ব্রেকিং নিউজ :
বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা!

মাগুরায় ১৭ মার্চ শুক্রবার থেকে ৩দিন ব্যাপী তাবলিগ ইজতেমা শুরু

মাগুরা প্রতিদিন: মাগুরায় ১৭ মার্চ শুক্রবার থেকে শুরু হচ্ছে তিনদিন ব্যাপী আঞ্চলিক ইজতেমা। শহরের এজি একাডেমি বিদ্যালয় মাঠে আয়োজিত এবারের ইজতেমায় মাগুরা জেলার অন্তত ১০ হাজার মুসল্লি সমবেত হবেন। থাবেন বিদেশি ৫টি জামাতও।

মাগুরা তাবলিগ জামাত সূত্রে জানা গেছে, মাগুরার আঞ্চলিক এই ইজতেমা সফল করতে জেলা তাবলিগ জামাতের ১শত ২০ জন সেচ্ছাসেবি কাজ করে যাচ্ছেন। ইতোমধ্যে জেলার চারটি উপজেলার তাবলিগ জামাতের মুসল্লিরাও ইজতেমা স্থলে সমবেত হতে শুরু করেছেন।

মাগুরার এই আঞ্চলিক ইজতেমায় জেলার তাবলিগ জামাতের মুসল্লিদের পাশাপাশি, থাইল্যাণ্ড, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া ও সৌদি আরবের ৫টি জামাত অংশ নেবে।

মাগুরা আঞ্চলিক তাবলিগ জামাতের আমির মো. রুহুল আমিন বলেন, ইজতেমা সফল করতে ইতোমধ্যেই যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। জেলা ও পৌর প্রশাসনের পাশাপাশি বিভিন্ন পক্ষ থেকে সহযোগিতাও পাওয়া গেছে। ব্যবস্থাপনাতে কোনো প্রকার ত্রুটি যাতে না থাকে সেদিকে অধিক নজর দেওয়া হয়েছে।

মাগুরার তিনদিন ব্যাপী এই আঞ্চলিক ইজতেমায় ঢাকা কাকরাইলের প্রধান মুরব্বিগণ বয়ন করবেন বলে তিনি জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology