আজ, বৃহস্পতিবার | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১০:৩১

ব্রেকিং নিউজ :
বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা!

মাগুরার উপর দিয়ে দক্ষিণাঞ্চলের পরিবহন চলাচল বন্ধের হুমকি

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার উপর দিয়ে দক্ষিণাঞ্চলের যাত্রিবাহি পরিবহন চলাচল বন্ধের হুমকি দিয়েছে মাগুরা জেলা মটর শ্রমিক ইউনিয়ন এবং বাস-মিনিবাস মালিক গ্রুপ।

মঙ্গলবার দুপুরে যৌথ সংবাদ সম্মেলনের মাধ্যমে উভয় সংগঠনের নেতৃবৃন্দ মাগুরার উপর দিয়ে সকল প্রকার পরিবহন চলাচলের ক্ষেত্রে এই হুমকি দিয়েছে।

দুপুরে শহরের ঢাকা রোড মোটর শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে ইউনিয়নের সভাপতি ইমদাদুর রহমানের সভাপতিত্বে শ্রমিক ও মালিক সমিতির নেতারা অভিযোগ করেন, প্রায় ৩০ বছর ধরে মাগুরার বাস ঝিনাইদহ হয়ে যশোর খুলনায় দুরপাল্লার এক্সপ্রেস হিসেবে চলাচল করে আসছে। সম্প্রতি সম্পুর্ন গায়ের জোরে মাগুরার মালিকদের যাত্রিবাহি পরিবহনগুলো ঝিনাইদহের আরাপপুর স্টাণ্ডে যেতে দিচ্ছেনা ঝিনাইদহ মালিক সমিতি। এমনকি মাগুরার মালিকদের কোন রিজার্ভ বাসও ঝিনাইদহ অতিক্রম করতে না দিয়ে ফিরিয়ে দিয়ে জনভোগান্তি সৃষ্টি করা হচ্ছে।

তারা বলেন, প্রশাসন ঝিনাইদহ জেলার মালিক সমিতির অযৌক্তিক অন্যায় অত্যাচার বন্ধ না করলে অবিলম্বে মাগুরার উপর দিয়ে ঝিনাইদহের সকল বাস চলাচল বন্ধ করে দেয়া হবে।

সংবাদ সম্মেলনে মালিক গ্রুপের সভাপতি মীর আবু সায়িদ, সম্পাদক ইছাহাক মল্লিক, যুগ্ম সম্পাদক মনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক ফোরকান হোসেন, মেটর শ্রমিক ইউনিয়নের সম্পাদক বাবু মিয়া, সহ সম্পাদক আমীর হোসেন, কোষাধ্যক্ষ রকিবুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তারা বিদ্যমান এই সমস্যার সমাধানে প্রশাসন ও সংশ্লিষ্ট এলাকার রজনৈতিক নেতাদের হস্তপেক্ষ দাবি করেছেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology