আজ, বৃহস্পতিবার | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ২:৪৫

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

মাগুরার কানুটিয়ায় সড়ক দূর্ঘটনায় মোট ৩ জনের মৃত্যু

মাগুরা প্রতিদিন ডটমকম : মাগুরার মহম্মদপুর উপজেলার কানুটিয়া এলাকায় যাত্রিবাহী বাসের ধাক্কায় ইজিবাইক চালক এবং অপর দুই যাত্রির মৃত্যু হয়েছে।

রবিবার বেলা ১২ টার দিকে মাগুরা থেকে ছেড়ে যাওয়া যাত্রিবাহী পরিবহনটি মাগুরা-মহম্মদপুর সড়কের কানুটিয়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি ইজিবাইককে আঘাত করে। এতে ইজিবাইক চালকসহ ৪ জন গুরুতর আহত হয়।

দূর্ঘটনার খবর পেয়ে মহম্মদপুর উপজেলা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে পথেই ইজিবাইক চালক রাব্বি (২২) এবং জসিম (২৪) নামে এক যাত্রির মৃত্যু হয়। দূর্ঘটনায় আহত অপর দুইজনের মধ্যে নির্মল কুমার বিশ্বাসকে (৬০) যশোর নেওয়ার পথে মৃত্যু হয়েছে।

নিহত তিনজনের বাড়ি মহম্মদপুর উপজেলার বিভিন্ন গ্রামে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকরাম হোসেন জানান, নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি ইজিবাইকটিকে আঘত করায় এই হতাহতের ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। তবে দূর্ঘটনার পর পরই বাসের চালক পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology