আজ, মঙ্গলবার | ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ৩:২৭

ব্রেকিং নিউজ :
উপজেলা চেয়ারম্যান পদে মাগুরা সদরে রানা ও শ্রীপুরে রাজনের দিকেই সবার নজর মাগুরায় ঋষিপাড়ার সদস্যদের মধ্যে কৃষিব্যাংকের সহজশর্তে ঋণ বিতরণ মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী

মাগুরার দুরাননগর এলাকায় সড়ক দূর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় শ্রীপুর উপজেলার দুরান নগর এলাকায় শুক্রবার সড়ক দূর্ঘটনায় নাহিদ হাসান দিপ্ত (২৪) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। তিনি একই উপজেলার গোয়ালদহ গ্রামের নবুয়ত হোসেনের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, রাজবাড়ি জেলায় একটি বিয়ে বাড়িতে অংশ নিতে তিনি দুপুরে মটর সাইকেল যোগে বাড়ি থেকে রওনা দেন। পথে দুপুর সাড়ে ১২ টার দিকে গোয়ালদহ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে ছুটে আসা ইঞ্জিনচালিত একটি ভ্যানের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হন। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়।

নিহত পুলিশ সদস্য নাহিদ ঢাকায় কর্মরত ছিলেন বলে মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদিন জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology