আজ, শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৪:৪০

ব্রেকিং নিউজ :
বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা!

মাগুরার মহম্মদপুরে দুই এসএসসি পরীক্ষার্থীর উপর সন্ত্রাসী হামলা

মাগুরা প্রতিদিন: মাগুরার মহম্মদপুরে পরীক্ষা দিয়ে বের হওয়ার সময় রিমা পারভিন ও আলি হাসান নামে দুই এসএসসি পরীক্ষার্থী ছুরিকাঘাতের শিকার হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে বাংলা প্রথম পত্রের পরীক্ষা শেষে মহম্মদপুর উপজেলা সদরের সরকারি আর.এস কে.এইচ ইনস্টিটিউশন মডেল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে এ ঘটনা ঘটে। হামলার শিকার দুই পরীক্ষার্থীকে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে তারা আশঙ্কামূক্ত বলে চিকিত্সকরা জানিয়েছেন।

পুলিশ হামলকারী যুবককে আটক করেছে। সুমন মোল্যা নামের ওই যুবক পার্শ্ববর্তি জেলা ফরিদপুরের বোয়ালমারি উপজেলার হাটখোলা গ্রামের আবদুস শুকুরের ছেলে।

পুলিশ জানায়, ৭ মাস আগে মহম্মদপুর উপজেলার চরপাচুড়িয়া গ্রামের লিপন মিয়ার মেয়ে রিমা পারভিনের সাথে হামলাকারী যুবক সুমনের (২৪) বিয়ে হয়। কিন্তু বিয়েতে খুশি না থাকায় রিমার পরিবার মেয়েকে ছাড়িয়ে নেয়। এই বিবাহ বিচ্ছেদের ঘটনায় ক্ষুব্ধ ছিল সুমন। যার জের হিসেবে বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে পরীক্ষা কেন্দ্র থেকে বের হওয়ার পথে ছুরি নিয়ে মেয়েটির উপর হামলা চালায় সুমন। এ সময় মেয়েটিকে রক্ষা করতে গেলে একই কেন্দ্রের পরীক্ষার্থী আলি হাসান ছুরির আঘাতে জমখ হয়। তাদের ডাক চিত্কারে এগিয়ে আসা পথচারিরা হামলকারী যুবক সুমনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

মহম্মদপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বোরহান উল ইসলাম বলেন, হামলকারী যুবক পুলিশ হেফাজতে রয়েছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology