আজ, শনিবার | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ১১:৫৬

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

মাগুরার মহম্মদপুরে দুই স্কুল ছাত্রির অপমৃত্যু

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার মহম্মদপুরে শুক্রবার পৃথক ঘটনায় দুই স্কুল ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহতরা হচ্ছে চরপাচুড়িয়া গ্রামের ইমরোজ শেখের মেয়ে বৈশাখী (১৩) এবং চাকুলিয়া গ্রামের হাসমত মোল্যার মেয়ে স্বপ্না (১০)।

পারিবারিক সূত্রে জানা যায়, দুপুরে ছোট বোনের সঙ্গে ঝগড়া হয় বৈশাখীর। বাড়ির অন্যান্যরা যখন কাজে ব্যস্ত এমন সময় সে ঘরে ঢুকে অভিমান করে গলায় ফাঁস নেয়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন। বৈশাখী মহম্মদপুর বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থি।

অপরদিকে চাকুলিয়া গ্রামের হাসমত মোল্যার মেয়ে স্বপ্নাকে সকালের দিকে ঘরের মধ্যে গলায় ওড়না পেচিয়ে ফাঁস লাগানো অবস্থায় পাওয়া যায়। ঘটনার পর তাকে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলেও পথেই তার মৃত্যু হয়। তার আগে সে বাড়িতে সম বয়সিদের সঙ্গে খেলা করছিল। কিন্তু তার গলায় ফাঁস নেয়ার কারণ সম্পর্কে সুনির্দিষ্টভাবে পরিবারের সদস্যরা কিছু জানাতে পারেনি।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক বিশ্বাস জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। উভয় ঘটনায় তদন্ত শেষে পরবর্তি ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology