আজ, বৃহস্পতিবার | ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৩:১৩

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

মাগুরার রাড়িখালি গ্রাম থেকে ইয়াবাসহ রুবেল আটক

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার রাড়িখালি গ্রাম থেকে বৃহস্পতিবার ২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ রুবেল নামে এক যুবককে আটক করেছে মহম্মদপুর থানা পুলিশ।

রুবেল মহম্মদপুর উপজেলার রাজাপুর ইউনিয়নের রাড়িখালি গ্রামের তহুর মোল্যার ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই রাজু হোসেনের নেতৃত্বে মহম্মদপুর থানা পুলিশের একটি দল রাড়িখালি গ্রামে অভিযান চালায়। এ সময় রুবেলকে তার নিজ বাড়ি থেকে ইয়াবা ট্য‍াবলেটসহ আটক করা হয়।

মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস বলেন, রুবেল সে দীর্ঘদিন ধরেই এলাকায় মাদকের কারবার চালিয়ে আসছিল। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology