আজ, শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৩:১৭

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

মাগুরার শালিখায় জাসদ ছাত্রলীগের কর্মীসভা

মাগুরা প্রতিদিন ডটকম : জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সমর্থিত বাংলাদেশ ছাত্রলীগের উদোগে শালিখাতে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার উপজেলার ডাকবাংলা এলাকায় অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ এর কেন্দ্রীয় কার্যকরি কমিটির সদস্য জাহিদুল আলম।

সভায় মাগুরা জেলা জাসদের সিনিয়র সহ সভাপতি মিয়া ওয়াহিদ কামাল বাবলু, যুগ্ম-সাধারণ সম্পাদক মৃধা খলিলুর রহমান, মহম্মদপুর উপজেলা জাসদ সভাপতি ও মাগুরা জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক এড. মিজানুর রহমান ফিরোজ, শালিখা উপজেলা ছাত্রলীগের সভাপতি তারেক রহমান, সাধারণ সম্পাদক মিঠুন অধিকারী বক্তব্য প্রদান করেন।

সভায় সোহান হোসেনকে সভাপতি ও জহির উদ্দিনকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট  বিহারি লাল শিকদার সরকারি মহাবিদ্যালয় কমিটি এবং ইসমাইল হোসেনকে সভাপতি ও মেহেদি হাসানকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট সিংড়া কলেজ কমিটি গঠন করা হয়।

মাগুরা জেলা ছাত্রলীগ (জাসদ) এর নেতৃবৃন্দ নতুন এই কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology