আজ, মঙ্গলবার | ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ভোর ৫:২৫

ব্রেকিং নিউজ :
উপজেলা চেয়ারম্যান পদে মাগুরা সদরে রানা ও শ্রীপুরে রাজনের দিকেই সবার নজর মাগুরায় ঋষিপাড়ার সদস্যদের মধ্যে কৃষিব্যাংকের সহজশর্তে ঋণ বিতরণ মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী

মাগুরার শ্রীপুরে মাদক কারবারির পেট থেকে ২শ ৭৬ পিস ইয়াবা বের করে হাসাপাতালে ভর্তি

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শ্রীপুর উপজেলার সোনাতুন্দি গ্রামে অভিযান চালিয়ে ইয়াবার একটি চালান আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। এ সময় রাশেদুল (৩৫) নামে এক মাদক কারবারিকে আটক করে। সে পেটের ভেতরে করে ২শ ৭৬পিস ইয়াবা বহন করছিল।

শ্রীপুর থানা পুলিশ জানায়, শ্রীপুর থানা পুলিশের এসআই মোঃ লায়েকুজ্জামান ও এসআই মোঃ মাসুদুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকাল ৯টার দিকে থানার সোতাতুন্দী গ্রামে অভিযান চালায়। এ সময় ওই গ্রামের আলীম শেখের মেহগনি বাগান হতে একই গ্রামের মকবুল হোসেনের ছেলে রাশেদুলকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে রাশেদুল স্বীকার করে কক্সবাজারের টেকনাফ থেকে তার সহযোগী তারাউজিয়াল গ্রামের কাজলের সহায়তায় ইয়াবা ট্যাবলেটের চালান নিয়ে আসে। কালো টেপে মুড়িয়ে কৌশলে সে পেটের মধ্যে করে এসব ইয়াবা বহন করে এসেছে বলেও পুলিশের কাছে স্বীকার করে। পরে তাকে মলত্যাগের মাধ্যমে সে কালো টেপে মোড়ানো অবস্থায় ২শ ৭৬ পিস ইয়াবা বের করে। তার পেটে আরও ইয়াবা আছে কিনা সেই বিষয়টি নিশ্চিত হতে দ্বারিয়াপুর স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি  করা হয়েছে।

এ বিষয়ে শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলি আহমেদ মাসুদ জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology