আজ, শুক্রবার | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ২:০৪

ব্রেকিং নিউজ :
বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা!

মাগুরায় এমসিইটি কলেজ শিক্ষার্থীদের নবীন বরণ ও বৃত্তি প্রদান

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা কলেজ অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (এমসিইটি) শিক্ষার্থীদের নবীন বরণ ও মেধা বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে মঙ্গলবার।

এ উপলক্ষে মাগুরা আছাদুজ্জামান মিলনায়তনে প্রতিষ্ঠানের চেয়ারম্যান আইয়ুব আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী মনির হোসেন।

বিশেষ অতিথি ছিলেন সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুস সামাদ, মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম আহমেদ খান ও মাগুরা কলেজ অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির অধ্যক্ষ হারুণ আর রশিদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছাড়াও বক্তব্য রাখেন এমসিইটি কলেজের শিক্ষক মাহবুবুর রহমান, কেএম মাছুদুর রহমান, শারমিন রহমান, আল আজিম, নবাগত শিক্ষার্থী কবিতা খাতুন ও আকিমুজ্জামান রাফি। এদিন প্রতিষ্ঠানের মেধা ভিত্তিক ৩২ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology