আজ, শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ২:২১

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

মাগুরায় কবিরাজ বাড়ি থেকে ফেরার পথে সড়ক দূর্ঘটনায় বৃদ্ধার মৃত্যু

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় কবিরাজ বাড়ি থেকে দাওয়ায় নিয়ে ফেরার পথে সড়ক দূর্ঘটনায় অঞ্জলি বিশ্বাস নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তিনি ঝিনাইদহের শৈলকুপা উপজেলার চরবাগ্নি গ্রামের ফণি ভূষণ বিশ্বাসের স্ত্রী।

প্রত্যক্ষদর্শিরা জানান, দুপুরে অঞ্জলি বিশ্বাস (৬০) মাগুরার সদর উপজেলার পানিঘাটা গ্রামের কবিরাজ বাড়ি থেকে অন্যান্য যাত্রিদের সঙ্গে ইজিবাইকে করে ফিরছিলেন। পথে দুপুর ২টার দিকে বালিয়াডাঙ্গা বটতলায় পৌঁছলে সামনে থেকে একটি যাত্রিবাহি বাস ইজিবাইকটিকে ধাক্কা দেয়। এতে ইজিবাইক চালক হৃদয়, যাত্রি অঞ্জলি বিশ্বাস, জাহানারা বেগম, অর্চনা বিশ্বাস, বারেক মোল্যা গুরুতর আহত হন। ঘটনার পর স্থানীয়রা আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে অঞ্জলি বিশ্বাসের মৃত্যু হয়।

মাগুরা সদর থানার এসআই মাজেদ জানান, ঘাতক বাসটি আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology