আজ, মঙ্গলবার | ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ৮:১৪

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

মাগুরায় টিফিনের টাকায় বুদ্ধি প্রতিবন্ধী শিশুদের পুরস্কার দিল শিক্ষার্থিরা

মাগুরা প্রতিদিন ডটকম : স্কুল কলেজের ছাত্রছাত্রী ওরা। লেখাপড়ার পাশাপাশি সমাজ সেবামূলক বিভিন্ন কাজ করে থাকে তারা। টিফিনের খরচ থেকে কিছু টাকা বাঁচিয়ে কাজ করে মানুষের জন্যে।

রোববার সকালে শহরের বাঁশতলা এলাকায় বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের মাঝে চিত্রাংকন, চেয়ার সিটিং, বল নিক্ষেপ, কবিতা আবৃত্তিসহ বিভিন্ন অনুষ্ঠানে মেতে ওঠে তারা। শিশুরাও তাদের কাছে পেয়ে আনন্দে মেতে উঠে। অনুষ্ঠান শেষে অটিস্টিক শিশুদের হাতে তুলে দেয় বিভিন্ন পুরস্কার। প্রতিবন্ধী শিশুদের জন্য নিয়ে আসা নাস্তা পরম যত্নে তুলে দেয় ওদের মুখে। ভলেন্টারি ফর বাংলাদেশ নামে একটি সংগঠনের পক্ষ থেকে এ আয়োজন করা হয়।

সংগঠনে সভাপতি কলেজ ছাত্র শাহরিয়ার ওয়াহিদ ও সাধারণ সম্পাদক মো: শাওন ইসলাম জানান- বণ্যার্তদের জন্য ত্রাণ সংগ্রহ, ঈদে পথ শিশুদের জন্য সেমাই মিষ্টি বিতরণসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড করে থাকেন তরা। নিজেদের হাত খরচের টাকা বাঁচিয়ে তারা প্রতিবন্ধী শিশুদের জন্য কিছু পুরস্কার ও খাবার এনেছেন। শিশুদের সাথে একটি সুন্দর দিন কাটাতে পারাতেই তাদের আনন্দ হচ্ছে।

অনুষ্ঠান শেষে বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের সহ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান রোস্তম আলীর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম। উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের পরিচালক আলী আকতার দুখু, নজরুল ইসলাম টগর, রূপক আইচ, প্রধান শিক্ষক ডালিফা ইয়াসমিনসহ অন্যরা।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology