আজ, বুধবার | ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ১০:১০

ব্রেকিং নিউজ :
মাগুরা সদর ও শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনের প্রস্তুতি সম্পন্ন উপজেলা চেয়ারম্যান পদে মাগুরা সদরে রানা ও শ্রীপুরে রাজনের দিকেই সবার নজর মাগুরায় ঋষিপাড়ার সদস্যদের মধ্যে কৃষিব্যাংকের সহজশর্তে ঋণ বিতরণ মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ

মাগুরায় ডিসি অফিসের গাড়ি দূর্ঘটনায় আহত তৌহিদুলের অবস্থা আশঙ্কাজনক

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় সার্কিট হাউজের সামনে জেলা প্রশাসকের কার্যালয়ের জিপের আঘাতে মারাত্মকভাবে জখম তৌহিদুলের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় মাগুরা সদর থানায় অভিযোগ করেছেন দূর্ঘটনায় আহত তৌহিদুলের বড় ভাই জাহিদুল ইসলাম।

মাগুরা শহরের শিবরামপুর গ্রামের কুতুব উদ্দিন শেখের ছেলে জাহিদুল ইসলাম জানান, ২৬ ফেব্রুয়ারি রাত ৮টার দিকে তার ছোট ভাই তৌহিদুল নিজের ব্যবহৃত মটর সাইকেল চালিয়ে সাজিয়াড়া এলাকা থেকে ফিরছিলেন। পথে মাগুরা সার্কিট হাউজের সামনে পৌঁছলে মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ে ব্যবহৃত মিটসুবিসি পাজেরো (ঢাকা-মেট্রো-ঘ-১১ ৯৬৫৭) গাড়িটি সজোরে মটর সাইকেলটিকে আঘাত করে। এতে মারাত্মকভাবে আহত হয় তৌহিদুল। এ ঘটনার পর এলাকাবাসি গুরুতর জখম অবস্থায় তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেছে।

দরিদ্র পরিবারের সন্তান তৌহিদুল মাথায় ২২টি সেলাই নিয়ে গুরুতর অসুস্থ্য অবস্থায় হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। তবে ঘটনার পর তৌহিদুলের পরিবারের পক্ষ থেকে বিচার চেয়ে মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ে দায়িত্বরত এনডিসি আল এমরানের সঙ্গে যোগাযোগ করলে তিনি বিষয়টি আমলে নেননি বলে জানান জাহিদুল ইসলাম।

জাহিদুল বলেন, মাগুরা শহরের নিজনান্দুয়ালি গ্রামের রনি নামে এক যুবক বেপরোয়াভাবে মিটসুবিসি পাজেরো (ঢাকা-মেট্রো-ঘ-১১-৯৬৫৭) গাড়িটি দিয়ে আঘাত করায় তার ভাই মারাত্মকভাবে জখম হয়েছে। এ বিষয়ে এনডিসি’র কাছে অভিযোগ দিলে তিনি কোনো প্রকার গুরুত্ব না দেয়ায় থানায় অভিযোগ করতে বাধ্য হয়েছি।

থানায় অভিযোগ দায়েরের সত্যতা স্বীকার করেছেন ঘটনাটির তদন্তকারী কর্মকর্তা আলমগির হোসেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology