আজ, রবিবার | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | সন্ধ্যা ৬:০৩

ব্রেকিং নিউজ :
মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

মাগুরায় নানা আয়োজনে অনুষ্ঠিত হলো সরকারি বালিকা বিদ্যালয়ের ১১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী

মাগুরা প্রতিদিন ডটকম : বর্ণাঢ্য কলেবরে শুক্রবার মাগুরা সরকারি বালিকা বিদ্যালয়ের ১১৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শহরে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা, বিদ্যালয় প্রাঙ্গণে স্মৃতি রোমন্থন এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সকাল ১০ টায় জাতীয় সঙ্গীত এবং পতাকা উত্তোলনের মধ্য দিয়ে মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর বিদ্যালয়টির প্রতিষ্ঠাবার্ষিকী এবং পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, বিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষার্থি বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমির রেক্টর কাজী রওশন আক্তার, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম, জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের কেন্দ্রীয় সদস্য জাহিদুল আলম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নির্মল কুমার জোয়ার্দার উপস্থিত ছিলেন।

দ্বোধনী অনুষ্ঠান শেষে পুনর্মিলনীতে ২ সহস্রাধিক বর্তমান ও প্রাক্তন ছাত্রী আনন্দ শোভাযাত্রায় বাদ্যযন্ত্র এবং ভুবুজেলা নিয়ে সারা শহর মাতিয়ে তোলে। পরে সারাদিনভর সহপাঠি পুরণো বন্ধুদের নিয়ে নানা আড্ডায় মেতে ওঠে ‍তারা। সন্ধ্যায় বিদ্যালয় প্রাঙ্গণে পুনর্মিলনী মঞ্চে আয়োজন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে বিদ্যালয়ের শিক্ষার্থিদের পাশাপাশি স্থানীয় সঙ্গীত শিল্পীরা অংশ নেন।

মাগুরার ঐতিহ্যবাহি এ বিদ্যালয়টির পুনর্মিলনী উপলক্ষে সারা শহরে বর্ণিল আলোয় সাজিয়ে তোলা হয়। প্রধান প্রধান সড়কে আঁকা হয় নান্দনিক আল্পনা।

দিন শেষে পুনর্মিলনী অনুষ্ঠান সুষ্ঠুভাবে সম্পন্ন করতে পেরে মাগুরা জেলা ও পুলিশ প্রশাসন, স্থানীয় সংসদ সদস্য অ্যাড. সাইফুজ্জামান শিখর এবং পৌর মেয়র খুরশিদ হায়দারের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন পুনর্মিলনী উদযাপন কমিটির আহবায়ক অ্যাডভোকেট শাহিনা আক্তার ডেইলী ও অদিতি রহমান তৃষ্ণা।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology