আজ, বৃহস্পতিবার | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৩:২৩

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

মাগুরায় পূজামণ্ডপ পরিদর্শনে খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি

মাগুরা প্রতিদিন ডটকম : পুলিশের খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ ) মোঃ ইকবাল দুর্গা পূজার অষ্টমীতে মাগুরার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন।

মঙ্গলবার জেলা শহরের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শকালে তিনি পূজারি, পূজা কমিটির সদস্য এবং সাংবাদিকবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন।

এ সময় তিনি পূজা ও উৎসবের সকল কর্মসূচিতে নিরাপত্তা নিশ্চিতে পুলিশের বিভিন্ন বিভাগ কাজ করে যাচ্ছেন বলে আশ্বস্ত করেন।

এ সময় মাগুরা পুলিশ সুপার মোঃ মশিউদ্দৌলা রেজা, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোঃ কলিমুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ নাজিম উদ্দীন আল আজাদ সহ পুলিশের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology