আজ, রবিবার | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ৪:৪৯

ব্রেকিং নিউজ :
মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

মাগুরায় পৌর আ’লীগ নেতা আকরাম হোসেন মোল্যার দাফন সম্পন্ন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আকরাম হোসেন মোল্যার নামাজে জানাজা শেষে সোমবার বিকালে মাগুরা পৌর কবরস্থানে দাফন করা হয়েছে।

মাগুরা জেলা ট্রাক মালিক সমিতি, একতা কাঁচাবাজারের সভাপতি এবং মাগুরা মোল্যাপাড়া জামে মসজিদের সাধারণ সম্পাদক আলহাজ্ব আকরাম হোসেন মোল্যা বেশ কিছুদিন ধরে লিভার ক্যান্সারে ভূগছিলেন। সোমবার সকাল ১১ টায় শহরের মোল্যা পাড়ায় নিজ বাড়িতেই তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর।

সোমবার আছর নামাজের পর মোল্যাপাড়া জামে মসজিদের সামনে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। নামাজে জানাজায় জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুলসহ আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগ নেতৃবৃন্দ এবং জেলার বিভিন্ন অঞ্চল থেকে আগত মুসল্লিরা অংশ নেন।

অত্যন্ত স্পষ্টভাষি হিসেবে পরিচিত আকরাম হোসেন মোল্যার মৃত্যুতে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এড. সাইফুজ্জামান শিখর, মাগুরা-২ আসনের সংসদ সদস্য ডক্টর বিরেন শিকদার, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, জাসদ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য জাহিদুল আলম, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কাজী রফিকুল ইসলাম, জেলা জাসদ সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ অহিদুল ইসলাম ফনি, সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তিসহ আরো অনেকে শোক জানিয়েছেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology