আজ, শুক্রবার | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৩:০৬

ব্রেকিং নিউজ :
বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা!

মাগুরায় বখাটের হামলায় ৭ জেএসসি পরীক্ষার্থি আহত

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় সহপাঠীকে রক্ষা করতে গিয়ে বখাটেদের শসস্ত্র হামলায় আহত দুই জেএসসি পরীক্ষার্থিকে বৃহস্পতিবার হাসপাতালে বসে পরীক্ষা দিতে হলো। এছাড়া কমবেশি আহত হয়েছে আরো ৫ পরীক্ষার্থি। তবে পুলিশ এ ঘটনায় জড়িত কাউকে আটক করতে পারেনি।

হাসপাতালে চিকিত্সাধিন শিক্ষার্থি এবং তাদের অভিবাবকরা জানায়, বুধবার সদর উপজেলার বেঙ্গা বেরইল হতে জেএসসি পরীক্ষায় অংশ নিতে ৭ শিক্ষার্থী মাগুরা পুলিশ লাইন স্কুলে আসার পথে মহিষাডাঙা পশ্চিম পাড়া মসজিদের কাছে স্থানীয় কয়েকজন যুবক তাদের বহনকারী ইজিবাইক উদ্দেশ্য করে ঢিল ছোড়ে। এ সময় তাদের সাথে বখাটেদের বাকবিতণ্ডা হয়। পরে পরীক্ষা শেষে দুপুর আড়াইটার দিকে একই ইজিবাইকে করে তারা বাড়ি ফেরার পথে ওই স্থানেই আগে থেকে ওত পেতে থাকা বখাটেরা তাদের ইজিবাইকের গতিরোধ করে। জুবায়ের ও তার সঙ্গীরা ইজিবাইক থেকে উর্মী নামে এক শিক্ষার্থীর চুল ধরে নামিয়ে নেয়ার চেষ্টা করে। এ অবস্থাায় সঙ্গী সহপাঠিরা তাকে রক্ষা করতে গেলে বখাটেরা হাতুড়ি, রামদা ও লাঠিসোঁটা নিয়ে তাদের উপর হামলা চালায়। এতে মেসকাত, ইউনুস, উর্মিসহ ৭ পরীক্ষার্থি আহত হয়।

আহতদের মধ্যে মেসকাত ও ইউনুসকে গুরুতর জখম অবস্থায় মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হলে বৃহস্পতিবার সেখানেই তাদের দিনের নির্ধারিত পরীক্ষা দিতে হয়েছে।

এদিকে এ ঘটনায় পরীক্ষার্থিদের পক্ষে বেরইল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ গোবিন্দ চন্দ্র সাহা বুধবার রাতেই সদর থানায় ৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। তবে পুলিশ ঘটনার একদিন পরও হামলায় জড়িতদের কাউকে আটক করতে না পারায় তিনি ক্ষোভ প্রকাশ করেছেন।

এ বিষয়ে মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, ঘটনার পর থেকেই জড়িতদের আটকের চেষ্টা চলছে। পাশাপাশি পরীক্ষার্থিদের নিরাপত্তার জন্যে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology