আজ, শুক্রবার | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ১:১৭

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

মাগুরায় বাজার নিয়ন্ত্রণে টিসিবি পণ্য বিক্রয় চলছে

মাগুরা প্রতিদিন : বাজার নিয়ন্ত্রণ এবং নিম্ন আয়ের মানুষের সহায়তায় মাগুরায় সাশ্রয়ী মূল্যে টিসিবির পণ্য বিক্রয় শুরু হয়েছে।

বুধবার সকাল ১০টায় শহরের নোমানী ময়দানে এই কার্যক্রমের উদ্বোধন করেন মাগুরা জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল কাদের, এন ডিসি আলাউদ্দিন কাদের, সহকারি কমিশনার নির্বাহী ম্যাজিস্ট্রেট আসলাম সারোয়ার প্রমুখ।

জেলা প্রশাসক জানান, চলতি বছরে ১ লাখ ১২ হাজার পরিবারের মধ্যে সাশ্রয়ী মূল্যে টিসিবি পণ্য দেয়া হবে। প্রথম পর্যায়ে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে ৫০০ পরিবারের মাঝে ৪২০ টাকার বিনিময়ে ২ কেজি ডাল, দুই লিটার সয়াবিন তেল ও ১ কেজি করে চিনি বিতরণ করা হয়। এতে প্রতি পরিবারের প্রায় দুইশত টাকা সাশ্রয় হবে। পৌরসভার ১২৪০ কার্ডধারীদের মাঝে এই পণ্য বিতরণ করা হবে।

টিসিবির পণ্য পেয়ে নিম্ন আয়ের মানুষ অনেক উপকৃত হচ্ছে। পাশাপাশি বাজার নিয়ন্ত্রণে এটি ইতিবাচক ভূমিকা রাখবে বলে তিনি উল্লেখ করেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology