আজ, মঙ্গলবার | ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সন্ধ্যা ৬:২২

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

মাগুরায় মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি সুরসপ্তকের শ্রদ্ধা নিবেদন

মাগুরা প্রতিদিন ডটকম : মহান বিজয় দিবস উপলক্ষে মাগুরায় সাংস্কৃতিক সংগঠন সুরসপ্তকের পক্ষ থেকে শহরের নোমানী ময়দানে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পূষ্পমাল্য অর্পন করা হয়েছে।

সকাল ৭টায় মাগুরা জেলা প্রশাসনের উদ্যোগে পূষ্পমাল্য অর্পন করেন মাগুরার অন্যতম সাংস্কৃতিক সংগঠন সুরসপ্তকের শিল্পীবৃন্দ।

সকাল সাড়ে ৭টায় শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানান সুরসপ্তকের জ্যেষ্ঠ প্রশিক্ষক সত্যজিত চক্রবর্তী, প্রশিক্ষক ও সমন্বয়কারী সুরভী খানসহ অন্যান্যারা।

এর আগে মাগুরা জেলা ও পুলিশ প্রশাসন, স্থানীয় দুই সংসদ সদস্য, জাসদের কেন্দ্রীয় কার্য নির্বাহী পরিষদের সদস্য জাহিদুল আলমসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক দলের নেতৃবৃন্দ শ্রদধা নিবেদন করেন।

 

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology