আজ, শুক্রবার | ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৬:০৩

ব্রেকিং নিউজ :
বোনের বাড়িতে গিয়ে মাগুরা সরকারি কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা মাগুরা সদর উপজেলায় রানা শ্রীপুরে রাজন নির্বাচিত মাগুরা সদর ও শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনের প্রস্তুতি সম্পন্ন উপজেলা চেয়ারম্যান পদে মাগুরা সদরে রানা ও শ্রীপুরে রাজনের দিকেই সবার নজর মাগুরায় ঋষিপাড়ার সদস্যদের মধ্যে কৃষিব্যাংকের সহজশর্তে ঋণ বিতরণ মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা

মাগুরায় রঞ্জন টাইলস এন্ড স্যানিটারি শো-রুমের উদ্বোধন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় এজি একাডেমি স্কুল মার্কেটে আধুনিক মানসম্মত টাইলস ও স্যানিটারি শো-রুমের উদ্বোধন করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় রঞ্জন টাইলস এন্ড স্যানিটারি শোরুমের উদ্বোধন করেন মাগুরা পৌরমেয়র জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক খুরশিদ হায়দার টুটুল।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবক আনিসুজ্জামান সাচ্চু, মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান।

উদ্বোধনী অনুষ্ঠানে শহরের বিভিন্ন ব্যবসায়ী, সাংবাদিক, আইনজীবী, শিক্ষক ও সুধীজন উপস্থিত ছিলেন।

রঞ্জন টাইলস এন্ড স্যানিটারি শোরুমের ব্যবস্থাপনা পরিচালক লিটন ঘোষ জানান, আধুনিক ও রুচিসম্মত টাইলস এবং স্যানিটারি পণ্যের সেবা পেতে মাগুরাবাসিকে এখন থেকে আর দূরের জেলার উপর নির্ভর করতে হবে না। সেবা প্রদানের মাধ্যমেই আমরা মাগুরাবাসির মন জয় করে নিতে সক্ষম হবো।

লক্ষ্য পূরণে তিনি সকলের সহযোগিতা প্রার্থনা করেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology