আজ, বৃহস্পতিবার | ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৮:২৫

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

মাগুরায় শৈলকুপা-শ্রীপুর-ওয়াপদা মহাসড়ক নির্মাণ কাজের উদ্বোধন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শ্রীপুর-লাঙ্গলবাধ-ওয়াপদা মোড় মহাসড়ক নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। রবিবার সকালে জেলার শ্রীপুর উপজেলার ওয়াপদা মোড়ে ভিত্তিপ্রস্তর স্থাপনের মধ্য দিয়ে নির্মাণ কাজের উদ্বোধন করেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এড. সাইফুজ্জামান শিখর।

সড়ক ও জনপদ বিভাগের অধীনে শেখপাড়া (ঝিনাইদাহ)-শৈলকুপা-লাঙ্গলবাঁধ, মাগুরা জেলা মহাসড়ক প্রশস্তকরণ ও মজবুতিকরণ’ শীষক জেড-৭০০৭ প্রকল্পের ডাবলু পি-০১ প্যাকেজের আওতায় ৮১ কোটি ২৩ লাখ টাকা ব্যয়ে এ প্রকল্প বাস্তবায়ন করা হবে বলে সড়ক ও জনপথ বিভাগ সূত্রে জানা গেছে।

প্রকল্পের অধিন নির্মাণ কাজের উদ্বোধন উপলক্ষে শ্রীপুর উপজেলার গোয়ালদাহ বালুর মাঠে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হয়।

শ্রীপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে এ আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী আশিকুর রহমান।

উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান জাকির হোসেন কাননের সঞ্চালনায় এ আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মিয়া মাহমুদুল গনি শাহিন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিত, শ্রীপুর সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মশিয়ার রহমান, জেলা পরিষদ সদস্য আরজান বাদশা, দ্বারিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সিহাবুল ইসলাম।

প্রকল্পাধিন সড়কটির নির্মাণ কাজ সম্পন্ন হলে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে মাগুরার ওয়াপদা পর্যন্ত যোগাযোগ ব্যবস্থা উন্নত হবে। এলাকার সকল কাঁচা সড়কও একে এক পাকাকরণ করা হবে বলে জানান প্রধান অতিথি সাইফুজ্জমান শিখর এমপি।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology