আজ, শুক্রবার | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৮:৩২

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

মাগুরায় হানাদারমুক্ত দিবস উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা

মাগুরা প্রতিদিন ডটকম : ৭ ডিসেম্বর মাগুরা হানাদারমুক্ত দিবস উপলক্ষে সকালে জেলা প্রশাসনের উদ্যোগে শহরে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

বেলা ১১ টায় শহরের নোমানী ময়দান থেকে বের হওয়া শোভাযাত্রাটি সারা শহর প্রদক্ষিণ করে।

বর্ণাঢ্য এ শোভাযাত্রায় জেলা ও পুলিশ প্রশাসনের পাশাপাশি স্থানীয় মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মী এবং জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়।

দিবসটি উপলক্ষে দুপুরে বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান মিলনায়তনে দিবসটির উপর আলোচনা সভা এবং মুক্তিযুদ্ধের স্মারক গ্রন্থ ‘বীর কথন’ এর মোড়ক উন্মোচন করা হয়। এছাড়া সন্ধ্যায় ব্লাক আউট ও শহরের বিভিন্ন সড়কে মোমবাতি প্রজ্জ্বলনের আয়োজন করা হয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology