আজ, বুধবার | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৭:৫৭

ব্রেকিং নিউজ :
মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন

মাগুরায় ৩ সহস্রাধিক দরিদ্র পরিবারের কাছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পৌঁছে দিলেন লায়ন চন্দন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় সদর উপজেলার ১৩ টি ইউনিয়ন ও পৌরসভার ৯ টি ওয়ার্ডে করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত ৩ হাজার ৩শত দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঈদ উপহার পৌঁছে দিলেন তরুণ আওয়ামীলীগ নেতা লায়ন জাহিদুর রেজা চন্দন।

মাগুরা জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক চন্দন বুধবার অসহায় দুস্থ পরিবারের মাঝে এসব উপহার পৌঁছে দেন।

উপহার সামগ্রি বিতরণ কালে মাগুরা-০১ আসনের সংসদ সদস্য এডভোকেট সাইফুজ্জামান শিখর, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবুল ফকিরসহ সদর উপজেলার সব ইউনিয়ন ও পৌর ওয়ার্ডের আওয়ামীলীগ সভাপতি-সাধারণ সম্পাদক সহ অন্যন্যা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জাহিদুর রেজা চন্দন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন অসহায় মানুষের পাশে দাঁড়াতে এবং তাদেরকে সহযোগিতা করতে। নেত্রির সেই আদেশ পালন করে যাচ্ছি।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology