আজ, শুক্রবার | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ২:৪৪

ব্রেকিং নিউজ :
স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা! শায়লা রহমান সেতুর নির্মম মৃত্যুর বিচারের দাবিতে জাসদের মানববন্ধন সমাবেশে মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা-মানববন্ধন ইদ কার্ড ফেরাতে মাগুরায় “পরিবর্তন আমরাই” শ্রীপুরে ডোবা থেকে নব জাতকের মরদেহ উদ্ধার মাগুরায় ডাক্তার দম্পত্তির অস্ত্রপচারে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর অভিযোগ

মাগুরায় ৭ দিন ব্যাপী বৃক্ষ রোপণ অভিযান ও বৃক্ষ মেলার উদ্বোধন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় কালেক্টরেট প্রাঙ্গণে রবিবার থেকে শুরু হয়েছে ৭ দিন ব্যাপী বৃক্ষরোপন অভিযান এবং বৃক্ষমেলা-২০০৮।

জেলা প্রশাসন, বন বিভাগ ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে আয়োজিত মেলার উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ডক্টর বীরেন শিকদার এমপি।

ভারপ্রাপ্ত জেলা প্রশাসক খন্দকার আজিম আহমেদের সভাপতিত্বে বৃক্ষমেলার উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক কৃষিবিদ পার্থ প্রতিম সাহা, সামাজিক বন বিভাগ যশোর অঞ্চলের বিভাগীয় বন কর্মকর্তা অমিতা মণ্ডল, মুক্তিযোদ্ধা মুন্সী রেজাউল হক, সাবেক জেল‍া পরিষদ প্রশাসক এড. সৈয়দ শরিফুল ইসলাম।

মেলার উদ্বোধন শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিশুদের মধ্যে গাছের চারা বিতরণ করা হয়।

মেলায় বিভিন্ন প্রজাতির ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা বিক্রয় ও প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। এছাড়া মেলা উপলক্ষে প্রতিদিন সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনা করা হয়েছে।

৪ আগস্ট মেলার সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য কামরুল লায়ল‍া জলি।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology