আজ, শনিবার | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ৯:২৯

ব্রেকিং নিউজ :
মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

মাগুরা ঐক্য ফোরামের পক্ষে থেকে এতিম শিশুদের মধ্যে কম্বল বিতরণ

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় শনিবার ৬ শতাধিক এতিম ও দুস্থ শিশুর মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। দুপুরে মাগুরা সিদ্দিকীয় মাদরাসা প্রাঙ্গণে ঢাকার মীরপুরস্থ মাগুরা ঐক্য ফোরামের পক্ষ থেকে এই কম্বল বিতরণ করা হয়।

মাগুরা-১ আসনের সংসদ সদস্য এডভোকেট সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্ত মানুষের মধ্যে এই কম্বল বিতরণ করেন।

এ সময় সংগঠনের আহ্বায়ক রনজু আহমেদ, যুগ্ম আহ্বায়ক তারিকুজ্জামান, সদস্য সচিব তারিকুজ্জামান, মাগুরা পৌর কাউন্সিলর আবু রেজা নান্টু সহ গণমান্য আরও অনেকে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology