আজ, শুক্রবার | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১০:৫২

ব্রেকিং নিউজ :
বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা!

মাগুরা পৌরসভার ২০২০-২০২১ অর্থ বছরের বাজেট ঘোষণা

মাগুরা প্রতিদিন ডটকম : বধুবার ২০২০-২০২১ অর্থ বছরের জন্যে মাগুরা পৌরসভার ৫০ কোটি ৫ লক্ষ ৫০ হাজার টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। ২০১৯-২০ অর্থ বছরে মাগুরা পৌরসভার জন্যে ১০০ কোটি ৩৬ লক্ষ ৫৯ হাজার টাকার বাজেট ঘোষণা করা হলেও এ বছরের প্রস্তাবিত বাজেট তার অর্ধেক প্রায়।

মাগুরা পৌরসভার মেয়র খুরশিদ হায়দার টুটুল পৌরসভার সম্মেলন কক্ষে কাউন্সিলর এবং সাংবাদিকদের উপস্থিতিতে এই বাজেট ঘোষণা করেন।

মাগুরা প্রেসক্লাব সাধারণ সম্পাদক শামীম খান, সাংবাদিক শফিকুল ইসলাম, পৌরসভার সচিব রেজাউল করিম সহ অন্যান্যরা প্রস্তাবিত বাজেটের উপর বক্তব্য রাখেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology